তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সন্ত্রাসী সাদ্দামের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল

ভালুকায় সন্ত্রাসী সাদ্দামের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল
[ভালুকা ডট কম : ২৩ ফেব্রুয়ারী]
ভালুকায় উপজেলার হবিরবাড়ি গ্রামের ফজলুল হকের ছেলে সাদ্দাম হোসেনের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে একই গ্রামের শতাধিক নারী-পুরুষ। বৃহষ্পতিবার (২৩ ফেব্রুয়ারী) বেলা ১২টার দিকে ভালুকা উপজেলা পরিষদ চত্বরে তারা ওই মিছিল করেন।

মিছিল কারীরা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানান, হবিরবাড়ি গ্রামের সাদ্দাম হোসেন একজন খারাপ লোক। চুরি, ছিনতাই, চাঁদাবাজি, মাদক ব্যবসা, ইভটিজিংসহ হেন কোন কু-কর্ম নাই যা এলাকায় সে করেনি। নিজেকে পুলিশের সোর্স হিসাবে এবং নেতাদের কাছের লোক হিসাবে পরিচয় দেয়। তার অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ট। এলাকায় তার বিরুদ্ধে কেউ কথা বলার সাহস পায় না। মিছিলকারীদের পক্ষে উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ গুলো করেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বচ্চু, আবদুল মিয়া ও বাবুল হোসেন ঢালী।

অভিযোগকারীরা ভালুকা ডট কম কে জানান, সাদ্দাম হোসেন মাদক ব্যবসা করে এবং তা মা নারী ব্যবসার সাথে জড়িত। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। উপজেলার হরিবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ ভালুকা ডট কম কে জানান, সাদ্দামের পরিবার দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত।

উপজেলা নির্বাহী অফিসার কামরুল আহসান তালুকদার ভালুকা ডট কম কে জানান, মিছিলকারীদের অভিযোগের বিষয়ে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন অর রশিদের সাথে মোবাইল ফোনে কথা বলে অপরাধীকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য বলা হয়েছে। তাদের লিখিত অভিযোগটি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে।

অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন অর রশিদ ভালুকা ডট কম কে বলেন,সাদ্দাম কখনো পুলিশের সোর্স ছিলনা, এখনো না। তার বিরুদ্ধে নানান অপরাধের অনেক অভিযোগ রয়েছে। একটি মামলায় ছয়মাস আগে তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়ে ছিল। আবারো গ্রেপ্তার করার জন্য পুলিশ তাকে খোঁজে বেড়াচ্ছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই