তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাংবাদিক শফিক রেহমান কে বিমানবন্দর থেকে ফেরত

সাংবাদিক শফিক রেহমান কে বিমানবন্দর থেকে ফেরত
[ভালুকা ডট কম : ২৩ ফেব্রুয়ারী]
অসুস্থ স্ত্রীকে দেখতে লন্ডনে যাওয়ার পথে বিমানবন্দর থেকে ফিরিয়ে দেয়া হয়েছে সাংবাদিক শফিক রেহমানকে। ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থেকে তাকে ফিরিয়ে দেয় ইমিগ্রেশন পুলিশ।

শফিক রেহমানের ব্যক্তিগত সহকারী হরিপদ দাস জানান,  ব্লাড ক্যানসারে আক্রান্ত শফিক রেহমানের স্ত্রী তালেয়া রেহমান লন্ডনে চিকিৎসাধীন। তার পাশে থাকার জন্য লন্ডনে যেতে চেয়েছিলেন শফিক রেহমান। এ উদ্দেশে আজ (বৃহস্পতিবার) সকালে বিমানবন্দরে গিয়েছিলেন তিনি। কিন্তু তাকে ফিরিয়ে দেয়া হয়েছে। তিনি বাসায় ফিরে এসেছেন।

হরিপদ দাস আরও জানান, ইমিগ্রেশনে প্রবেশের পর বিমানবন্দরের কর্মকর্তারা এসে শফিক রেহমানের কাছ থেকে পাসপোর্টসহ অন্যান্য কাগজপত্র নিয়ে নেন। কাগজপত্র যাচাই বাছাই করা হবে বলে জানান কর্মকর্তারা। পরে পাসপোর্ট ও কাগজপত্র ফেরত দেয়া হয়। শফিক রেহমানকে যেতে দেয়া যাচ্ছে না বলে জানিয়ে কর্মকর্তারা দুঃখ প্রকাশ করেন। এ সময়, শফিক রেহমান প্রয়োজনীয় কাগজপত্র দেখান। কিন্তু তা আমলে নেননি কর্মকর্তারা।

শফিক রেহমানের ঘনিষ্ঠ চিকিৎসক সাখাওয়াত হোসেন সায়ন্থ সকালে ফেসবুকে এক স্ট্যাটাসে বলেন,সর্বোচ্চ আদালতের রায়ে পাসপোর্ট ফেরত পাওয়ার পরও ব্লাড ক্যানসারে আক্রান্ত চিকিৎসাধীন স্ত্রীর কাছে লন্ডন যেতে পারলেন না শফিক রেহমান। বিদেশ যেতে বাধা দেয়া হয়েছে তাকে। আজ বৃহস্পতিবার তার লন্ডন যাওয়ার কথা থাকলেও বিমানবন্দরে পুলিশের বাধা কারণে তিনি যেতে পারেননি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যার ষড়যন্ত্র মামলায় শফিক রেহমানকে গত বছরের ১৬ এপ্রিল গ্রেপ্তার করে পুলিশ। একই বছরের ৬ সেপ্টেম্বর জামিনে মুক্তি পান তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই