তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ও বাল্য বিয়ে প্রতিরোধে সমাবেশ

গৌরীপুরে আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ও বাল্য বিয়ে প্রতিরোধে সমাবেশ
[ভালুকা ডট কম : ২৪ ফেব্রুয়ারী]
গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নে বাল্য বিয়ে প্রতিরোধ, আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, জঙ্গিবাদ ও মাদকমুক্ত করার লক্ষ্যে সমাবেশ ও গণশপথ হয়েছে। ভাংনামারী ইউনিয়ন পরিষদের উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে নাপ্তের আলগী সরকারি স্কুল প্রাঙ্গনে স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, গণ্যমান্য ব্যক্তিবর্গ, মসজিদের ঈমাম ও কাজীদের অংশ গ্রহনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মফিজুন নূর খোকার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার গৌরীপুর সার্কেল সীমা রানী সরকার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহমুদা সুলতানা, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহাম্মদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অনুভা বিশ্বাস, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম, সাজিদ হাসনাত দোলন প্রমুখ।

সমাবেশ শেষে গণশপথ বাক্য পাঠ করান ইউএনও মর্জিনা আক্তার। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ও নাটক মঞ্চস্থ করা হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই