তারিখ : ১৮ আগস্ট ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নরেন্দ্র মোদি ট্রাম্পের জমজ ভাই-লালু প্রসাদ যাদব

নরেন্দ্র মোদি ট্রাম্পের জমজ ভাই-লালু প্রসাদ যাদব
[ভালুকা ডট কম : ২৮ ফেব্রুয়ারী]
ভারতের বিহারের সাবেক মুখ্যমন্ত্রী ও আরজেডি দলের প্রধান লালু প্রসাদ যাদব বলেছেন,বিহার বিধানসভা নির্বাচন থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাউন্টডাউন শুরু হয়ে গেছে। উনি মিথ্যা বলছেন যে উত্তর প্রদেশে বিজেপি সংখ্যাগরিষ্ঠতা পেতে চলেছে। উত্তর প্রদেশের জনতা ওকে এমন ধাক্কা দেবে যে উনি গুজরাটে চলে যাবেন।রোববার উত্তর প্রদেশের দেওরিয়া জেলায় সপা-কংগ্রেস জোটের সমর্থনে এক নির্বাচনি সভায় ওই মন্তব্য করেন।লালু প্রসাদ যাদব বিজেপিকে ‘ভারত জ্বালাও পার্টি’ বলে অভিহিত করেন। তিনি প্রধানমন্ত্রী মোদিকে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের জমজ ভাই বলেও কটাক্ষ করেন।

লালু প্রসাদ বলেন,লোকসভা নির্বাচনের মতো উত্তর প্রদেশের বিধানসভা নির্বাচনে বিজেপি মিথ্যা কথা বলে ক্ষমতায় আসতে চাচ্ছে। নরেন্দ্র মোদি বলেছিলেন, কালো টাকা বিদেশ থেকে ফিরিয়ে এনে প্রত্যেক ভারতীয়ের ব্যাংক একাউন্টে ১৫ লাখ টাকা করে দেবেন কিন্তু তা হয়নি। এখন আবার কৃষকদের ঋণ মওকুফের কথা বলছেন। নরেন্দ্র মোদি বলুন, যেসব রাজ্যে বিজেপি সরকার রয়েছে সেসব জায়গায় কী কৃষকদের কোনো ঋণ মওকুফ করা হয়েছে?

প্রধানমন্ত্রী কয়েকদিন আগে নির্বাচনি প্রচারে নিজেকে উত্তর প্রদেশের দত্তক সন্তান বলে দাবি করেছিলেন। এ প্রসঙ্গে লালু প্রসাদ বলেন,আমি ওনার কাছে জানতে চাই, উত্তর প্রদেশের মানুষ কী নিঃসন্তান, যে আপনাকে দত্তক নেবে? মোদি ‘ভাই ও বহেনো’ বলে লোকেদের বোকা বানাচ্ছেন।’ পশ্চিমবঙ্গ, বিহার এবং উত্তর প্রদেশ মিলে ২০১৯ সালের লোকসভা নির্বাচনে মোদিকে জবাব দেয়া হবে বলেও লালু প্রসাদ যাদব ঘোষণা করেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

দেশের বাহিরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই