তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ২য় নাট্যোৎসবের উদ্বোধন

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ২য় নাট্যোৎসবের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৯ মার্চ]
ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়েরর নাট্যকলা ও পরিবেশ বিদ্যা বিভাগের ৮ দিন ব্যাপী ২য় নাট্যোৎসব বুধবার সন্ধায় উদ্বোধন করা হয়েছে। নাট্যকলা বিভাগের বিভাগীয় প্রধান ইসমত আরা ভূইয়া ইলার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নাট্যকলা বিভাগের সাবেক বিভাগীয় প্রধান রুহুল আমিন।  

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ট্রেজারার প্রফেসর এএমএম শামসুর রহমান। বুধবার উদ্বোধনী দিনে হেনরিক ইবসেন রচিত ও দিদারুল হক পান্নার নির্দেশনায় নাটক এ ডলস হাউজ,মোহিত চট্যোপাধ্যায় রচিত ও প্রিয়াংকা কুন্ডুর নির্দেশনায় নাটক সোনার তরী ও মমতাজ উদ্দিন আহমেদ রচিত ও সুরাইয়া আক্তার নির্দেশিত নাটক দ্বিধা পরিবেশিত হয়। নাট্য উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান শেষে  ভিসি প্রফেসর ড.মোহীত উল আলমের নেতৃত্বে একটি বণাঢ্য র‌্যালী ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

রবীন্দ্রনাথ ঠাকুর রচিত ডাকঘর নাটকের নির্দেশক মারুফা জাহান বলেন-আমার শিক্ষক রুহুল আমিন স্যারে সার্বিক তত্ত্বাবধানে আমার শিক্ষা জীবনের প্রথম নাটকের নির্দেশনাটি আমার সবটুকু দিয়ে উপস্থাপন করতে চেষ্টা করেছি। আমার নির্দেশিত নাটকটি যদি সকলের কাছে ভাল লাগে তাহলে আমার এবং আমাদের শিক্ষা ও  সকল পরিশ্রম সার্থক হবে।#

      



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই