তারিখ : ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শততম টেস্টে বাংলাদেশী টিমের বিজয়ে ন্যাপ'র অভিনন্দন

শততম টেস্টে বাংলাদেশী টিমের বিজয়ে ন্যাপ'র অভিনন্দন
[ভালুকা ডট কম : ১৯ মার্চ]
শততম টেস্টে শ্রিলঙ্কার সাথে বাংলাদেশী টিমের বিজয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

অভিনন্দন বার্তায় নেতৃদ্বয় বলেছেন, দিনটির জন্য ১৭টি বছর অপেক্ষা করেছে বাংলাদেশ। ক্রিকেট বিশ্বে নিজেদের করে তুলেছে মজবুত এক প্রতিপক্ষ। সাদা পোশাকে আরও একবার নিজেদের জাত চেনাল টাইগাররা। টেস্ট ক্রিকেটে উন্মোচন করল নতুন দিগন্ত। যে রেকর্ড আজ ইতিহাসের পাতায় খোদাই করেছে সাকিব-মুশফিকরা। সেটি সত্যিই গৌরবের। যার জন্য দীর্ঘ দেড় যুগ অপেক্ষা করেছে লাল-সবুজের বাংলাদেশ। শেষমেশ সেই বহুল প্রতীক্ষার ফসল পেল চণ্ডিকা হাতুরুসিংহের ছাত্ররা।অভিনন্দন বার্তায় নেতৃদ্বয় টিমের সকল খেলোয়ার, কোচ, টিম ম্যানেজার সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

অপরদিকে বাংলাদেশী খেলোয়ারদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ ঢাকা মহানগর আহ্বায়ক সৈয়দ শাহজাহান সাজু ও সদস্য সচিব মোঃ শহীদুননবী ডাবলু।বাংলাদেশ যুব ন্যাপ সমন্বয়কারী বাহাদুর শামিম আহমেদ পিন্টু, যুগ্ম সমন্বয়কারী জিল্লুর রহমান পলাশ ও আবদুল্লাহ আল কাউছারী।বাংলাদেশ জাতীয় ছাত্র কেন্দ্রের সমন্বয়কারী সোলায়মান সোহেল, আলী নূর নাদিম ও গোলাম মোস্তাকিন ভুইয়া।#
 






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভেচ্ছা বাণী বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই