তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কলমাকান্দার ৭ম শ্রেণির ছাত্র পলাশ সরকার নিখোঁজ

কলমাকান্দার ৭ম শ্রেণির ছাত্র পলাশ সরকার নিখোঁজ
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
নেত্রকোণার কলমাকান্দা উপজেলার কলমাকান্দা মডেল উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র পলাশ সরকার (১২) গত সোমবার (২০মার্চ/১৭) সকাল সাড়ে ১১টার দিকে বাজারের কথা বলে বাড়ি হইতে বেড়িয়ে যায়। এখন পর্যন্ত তাকে খোঁজে পাওয়া যাচ্ছে না। সে কলমাকান্দা ইউনিয়নের চানপুরের মৃত পরিতোষ সরকারের পুত্র। তার মায়ের নাম কল্পনা রানী সরকার।

এ ঘটনায় তার মামা শংকর তালুকদার কলমাকান্দা থানায় একটি সাধারণ ডায়রী করেছেন। জিডি নং-৮১২, তারিখ ২১/৩/১৭। বাড়ি থেকে বেড়িয়ে যাওয়ার সময় তার পরনে ছিলো প্রিন্টের গেঞ্জি ও থ্রিকোয়াটার কালো প্যান্ট। তার উচ্চতা প্রায় ৫ফুট। শ্যামলা রঙের আঞ্চলিক ভাষায় কথা বলে। তার সন্ধান পেলে পরিবারের সঙ্গে দ্রুত যোগাযোগের জন্য অনুরোধ জানিয়েছেন রিটন পোদ্দার টিটু (০১৭১০-১৯৪৩০২)  অথবা মোবাইল নাম্বার-০১৭৭৯২৬৫১৬৬।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই