তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

‘কুসিক’ নির্বাচনে ভোট রক্ষায় কেন্দ্র পাহারায় তৈরী থাকুন-২০দলীয় জোট

‘কুসিক’ নির্বাচনে ভোট রক্ষায় কেন্দ্র পাহারায় তৈরী থাকুন-২০দলীয় জোট
[ভালুকা ডট কম : ২৩ মার্চ]
৩০মার্চ কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে মেয়র পদে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত মনিরুল হক সাক্কুকে ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য কুমিল্লা বাসীর প্রতি আহ্বান জানিয়ে ২০ দলীয় জোটের ৪ দলের শীর্ষ নেতা।

কুসিক নির্বাচনে প্রচারনায় অংশ নিয়ে নেতৃবৃন্দ বলেছেন, গুম, খুন হত্যার রাজনীতি আর কতদিন চলবে। এভাবে একটি রাষ্ট্র চলতে পারে না। ভয় না পেয়ে জনগনকে ভোট কেন্দ্রে যেতে হবে। পরিবর্তনের জন্য ভোট দিতে হবে। নিজেদের ভোটাধিকার প্রতিষ্ঠিত করতে হবে। সন্ত্রাসীদের প্রতিরোধ করতে হবে। দেশকে জুলুমবাজদের হাত থেকে রক্ষা করতে ৩০মার্চ এপ্রিল ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থীদের ভোট দিতে হবে।

প্রচানায় অংশগ্রহন করেন বাংলাদেশ কল্যাণ পার্টি চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহম্মদ ইবরাহিম বীরপ্রতীক, এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি, এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা, এলডিপি সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, কল্যাণ পার্টি মহাসচিব এম.এম. আমিনুর রহমান, ভাইস চেয়ারম্যান সাহিদুর রহমান তামান্না, এনডিপি প্রেসিডিয়াম সদস্য মোঃ মঞ্জুর হোসেন ঈসা, ন্যাপ সম্পাদক মোঃ শহীদুননবী ডাবলু, কুমিল্লা বিভাগীয় সমন্বয়কারী এ কে এম সেলিম মিয়াজী, মহানগর সমন্বয়কারী জাফর আহমেদ, জাতীয় ছাত্র কেন্দ্রের সমন্বয়কারী সোলায়মান সোহেল প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ বলেন, আওয়ামী-বাকশালী শাসনের হুঙ্কার দিচ্ছে। প্রকাশ্যে রাজপথে অস্ত্র দিয়ে তারা দলীয় ক্যাডার নামিয়ে দিয়েছে। দেশে দুঃশাসনের রাজত্ব প্রতিষ্ঠা করেছে। সেখানে সাধারণ মানুষের নিরাপত্তা বলতে কিছুই নেই। তাই জনগণের একমাত্র ভরসা ভোটের ব্যালট। আওয়ামী লীগের ব্যালট ভীতি আছে, জনমনে শঙ্কা আছে, নির্বাচনে জোর জবরদস্তি হতে পারে। জনগণের রায় কেউ যাতে ছিনতাই করতে না পারে তার জন্য ভোট কেন্দ্র পাহারা দিতে হবে।অবাধ, সুষ্ঠু ও সবার অংশগ্রহণমূলক পরিবেশ সৃষ্টির জন্য মাঠে ম্যাজিস্ট্রেসি ক্ষমতাসহ সেনাবাহিনী মোতায়েন জরুরী।

বার্তা প্রেরক
মোঃ নুরুল আমান চৌধুরী
দপ্তর সম্পাদক
বাংলাদেশ ন্যাপ



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই