তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শা উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদকসহ আটক ৩৭ নেতা

শার্শা উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদকসহ আটক ৩৭ নেতা
[ভালুকা ডট কম : ২৩ মার্চ]
যশোরের শার্শা উপজেলা বিএপি’র নাভারন অফিসে হঠাৎ করে ডিবি পুলিশ অভিযান চালায়। এ সময় উপজেলা বিএনপির সাংগঠনিক সভা চলছিল। প্রায় আধা ঘন্টা অভিযান চালিয়ে ডিবি পুলিশ উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল হাসান জহিরসহ ৩৭ জন উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীকে আটক করে।

আটককৃতদের মধ্যে রয়েছে উপজেলা বিএনপি’র সহ-সভাপতি সিরাজুল ইসলাম তরফদার, যুগ্ম- সম্পাদক সাবেক চেয়ারম্যান রুহুল কুদ্দুস ও মাসুদুর রহমান মিলন, প্রচার সম্পাদক হিবজুর রহমান, যুব-বিষয়ক সম্পাদক মতিয়ার রহমান, ডিহি ইউনিয়ন বিএনপি’র সভাপতি বজলূর রহমান, লক্ষণপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি আহসান হাবিব খোকন, উপজেলা বিএনপি নেতা আব্দুল মাজেদ, নজরুল ইসলাম, উলাশী ইউনিয়ন বিএনপি’র সভাপতি মিজানুর রহমান, সাধারন সম্পাদক আব্দুল হামিদ, বাগআঁচড়া ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক আসাদুজ্জামান মিঠু সহ ৩৭ জন উপজেলা পর্যায়ের নেতা।

স্থানীয়রা জানায়, বিকাল ৫ টার সময় হঠাৎ করে যশোরের ডিবি পুলিশ উপজেলা বিএনপি,র নাভারন অফিসে অভিযান চালায়। কিছুক্ষনের মধ্যেই ডিবি পুলিশ ৩৭ জন বিএনপি নেতা-কর্মীকে ৩টি মাইক্রোবাস ও ২ টি প্রাইভেট কারে আটককৃতদের যশোরে নিয়ে যায়।

যশোর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইমাউল হোসেন জানান, গোপন সংবাদ ছিল  নাশকতা করার উদ্দেশ্যে উপজেলা বিএনপি’র নাভারন অফিসে সভা করছিল। ২/১ দিনের মধ্যে তার প্রতিফলন ঘটতো। এই অভিযোগ পেয়ে উপজেলা বিএনপি’র নাভারন অফিসে অভিযান চালিয়ে সাধারণ সম্পাদক আবুল হাসান জহিরসহ উপজেলা পর্যায়ের ৩৭ জন নেতাকে বোমাসহ আটক করা হয়। এ সময় বেশ কিছু লিফলেট উদ্ধার করা হয়। তবে কতটি বোমা উদ্ধার করা হয়েছে তার সংখ্যা জানাতে পারেনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই