তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় যথাযোগ্য মর্যাদায় ৪৭ তম স্বাধীনতা দিবস উদযাপন

ভালুকায় যথাযোগ্য মর্যাদায় ৪৭ তম  স্বাধীনতা দিবস উদযাপন
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
ভালুকায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মুক্তিযুদ্ধে আত্নদানকারী শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন রবিবার দিন ব্যাপী যথাযোগ্য মর্যাদায় ৪৭ তম  মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে।এ উপলক্ষে রোববার সকালে সূর্য উঠার সাথে সাথে ভালুকা বাসস্ট্যান্ড স্মৃতি সৌধ চত্তরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা হয়।

এ সময় উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, ভালুকা মডেল থানা, উপজেলা আওয়ামীলীগ,সকল অংগ ও সহযোগী সংগঠণ, বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠান, সাংবাদিক, সাংস্কৃতিক সংগঠন সহ সর্বস্তরের জন সাধারণ ফুল দিয়ে মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

সকাল ৮ টায় ভালুকা ডিগ্রী কলেজ মাঠে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে স্বাধীনতা দিবসের নানা কর্মসূচী শুরু হয়। জাতীয় পতাকাকে সন্মান প্রদর্শন করে কুচকাওয়াজে অংশ নেন ভালুকা মডেল থানা পুলিশ, আনসার ভিডিপি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রী ও শিশু কিশোররা। পরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীরা শারিরিক কসরত, জাতির জনকের ৭ মার্চের ভাষন ও মুক্তিযোদ্ধের স্মৃতিচারণ মূলক মহড়ার অভিনয় প্রদর্শন করেন।

উপজেলা প্রশাসনের পক্ষ হতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ডাঃ এম,আমান উল্লাহ এমপি, উপজেলা চেয়ারম্যান গোলাম মোস্তফা, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোরারজি দেশাই বর্মণ, মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান,পৌর মেয়র ডাঃ একে এম মেজবাহ উদ্দীন কাইয়ূম. ভালুকা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, উপজেলা কৃষকলীগ সভাপতি হাজী আব্দুর রহমান, মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশীদ (পিপিএম), ওসি তদন্ত হযরত আলী প্রমুখ।  স্বাধীনতা যুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দুপুরে বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল, মন্দির ও গীর্জায় বিশেষ প্রার্থনা করা হয়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই