তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

পত্নীতলায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
নওগাঁর পত্নীতলায় ২৬মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৭ উদযাপন উপলক্ষ্যে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত নজিপুর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্ন কর্মসুচির মধ্যে দিয়ে পালন করা হয়। প্রত্যুষে শহিদ মিনারে থানা পুলিশের ৩১ তপধ্বণির মধ্যদিয়ে সাথে সাথে পুষ্পমাল্য অর্পণ এর মাধ্যমে শুরু হয় শ্রদ্ধা নিবেদন।

কর্মসুচির মধ্যে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শনী, ক্রীড়া প্রতিযোগিতা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা, পুরস্কার বিতরণী এবং উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক মনঙ্গ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মো: আব্দুল মালেক এর সভাপতিত্ত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন পত্নীতলা-ধামইরহাট এলাকার সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ মোঃ শহিদুজ্জামান সরকার (বাবলু)। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হামিদ ও ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা আ.লীগের সভাপতি ইছাহাক হোসেন, উপজেলা আ.লীগের সিনিয়র সহসভাপতি বাবু নির্মল কুমার ঘোষ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুল ইসলাম, থানা ওসি মাজহার ইসলাম, উপজেলা আ.লীগের সহসভাপতি আব্দুল খালেক চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল গাফফার, নজিপুর পৌরসভার মেয়র মো: রেজাউল কবির চৌধুরী, নজিপুর পৌর আ.লীগের সভাপতি শহিদুল আলম বেন্টু ও সাধারণ সম্পাদক মিল্টন উদ্দিন প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নজিপুর প্রেস ক্লাবের সভাপতি ইখতিয়ার উদ্দীন আজাদ, নজিপুর প্রেস ক্লাবের সহসভাপতি সম্পাদক মাসুদ রানা, নজিপুর প্রেস ক্লাবের সাংগঠনিক সিয়াম শাহরিয়া, প্রচার সম্পাদক রাকিব রায়হান তরফদারসহ উপজেলা পরিষদের কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই