তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রধানমন্ত্রী স্বর্ণপদকে ভূষিত হলেন ডুয়েটের ৬ শিক্ষার্থী

প্রধানমন্ত্রী স্বর্ণপদকে ভূষিত হলেন ডুয়েটের ৬ শিক্ষার্থী
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
ঢাকা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) ৬ শিক্ষার্থী ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৩ ও ২০১৪’ পেয়েছেন।
২০১৩ সালের জন্য পদকপ্রাপ্তরা হলেন পুরকৌশল বিভাগের মোঃ মাজহারুল মান্নান, তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের আলমগীর হোসেন (বর্তমানে ডুয়েটর শিক্ষক) এবং যন্ত্রকৌশল বিভাগের শাওন তালুকদার (বর্তমানে ডুয়েটের শিক্ষক)।২০১৪ সালের জন্য পদকপ্রপ্তরা হলেন পুরকৌশল বিভাগের মোঃ রেইন ম্যান রাজা (বর্তমানে ডুয়েটের শিক্ষক), টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের আইয়ুব আলী এবং কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ওমর ফারুক।

ডুয়েটের গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের সহকারী পরিচালক মোছাঃ কামরুন নাহার খবরটি নিশ্চিত করে জানান, ২২ মার্চ বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) প্রদত্ত ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৩  ও ২০১৪’ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ইউজিসি চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। স্বাগত বক্তব্য দেন ইউজিসির সদস্য অধ্যাপক দিল আফরোজা বেগম।
প্রসঙ্গত, সরকারী ও বেসরকারী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাসে যারা মেধাতালিকায় আসছে, তাদের মধ্য থেকে যাচাই-বাছাই করে এ স্বর্ণপদক দেয়া হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই