তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে স্বজন কবির উপন্যাসের প্রকাশনা উৎসব

নান্দাইলে স্বজন কবির উপন্যাসের প্রকাশনা উৎসব
[ভালুকা ডট কম : ১২ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা শাখা স্বজন সমাবেশের দপ্তর সম্পাদক তরুন লেখক এন.ইউ আহম্মেদের ২য় উপন্যাস “থাকতো যদি ভালবাসার লাইসেন্স ” বইটির আনুষ্ঠানিক প্রকাশনা উৎসব শনিবার নান্দাইল প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

স্বজন ও নান্দাইল প্রেসক্লাবের সভাপতি মোঃ ফজলুল হক ভূইঁয়ার সভাপতিত্বে ২য় পর্বে প্রকাশনা উৎসবে সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ হাফিজুর রহমান, বাংলাদেশ আওয়ামী পর্যটন লীগের কেন্দ্রীয় সভাপতি ড. এ.আর.খাঁন, ময়মনসিংহ উপজেলা প্রেসক্লাব ফোরামের সাধারন সম্পাদক মোঃ খোরশেদুল আলম মুজিব, সিনিয়র সাংবাদিক শাহ রেজা, মানবাধিকার সংগঠক গোলাম মোস্তফা ও মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক লুৎফুন্নাহার লাকী প্রমুখ উপস্থিত ছিলেন।

স্বজন সমাবেশের উপদেষ্ঠা, যুগান্তর প্রতিনিধি মোঃ এনামুল হক বাবুল, স্বজনের সাধারন সম্পাদক প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, মোঃ আবুল হাসেম, মোঃ এবি সিদ্দিক খসরু, ডাঃ শাহজাহান ফকির, মোঃ রমজান আলী প্রমুখ প্রকাশনা উৎসবে বক্তব্য রাখেন। এন.ইউ আহম্মেদ রচিত উপন্যাসটি একুশের বই মেলায় ২০১৭ প্রকাশিত হয়। এউপলক্ষে যুগান্তর স্বজন সমাবেশ ও নান্দাইল প্রেসক্লাবের সহযোগীতায় এই প্রকাশনা উৎসব সম্পন্ন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

সাহিত্য পাতা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই