তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় ১ নং ইউপি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী বিজয়ী

মনপুরায় ১ নং ইউপি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী বিজয়ী
[ভালুকা ডট কম : ১৬ এপ্রিল]
অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ভোলার মনপুরা উপজেলার সেই আলোচিত ১ নং ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহন শেষ হয়েছে। বিচ্ছিন্ন কিছু ঘটনা ব্যতীত অবাধ ও সুষ্ঠু ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। এতে ১১ হাজার ৩শত ৬০ ভোটের মধ্যে ৫২৯৩ ভোট পেয়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীকে আমানত উল্যাহ আলমগীর বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপি মনোনীত প্রার্থী ধানের শীষ প্রতীকে ২৭৫৭ ভোট পেয়ে পরাজিত হন।

এছাড়াও ৯ টি ওয়ার্ডে বিভিন্ন প্রতীক নিয়ে ৯ জন পুরুষ ও ৩ জন সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচিত হয়েছেন। পুরুষ সদস্যরা হলেন, ১ নং ওয়ার্ডে মো: ছালাউদ্দিন, ২ নং ওয়ার্ডে মো: আব্দুর রহমান, ৩ নং ওয়ার্ডে মো: আমীন, ৪ নং ওয়ার্ডে মো: আলমগীর মাঝী, ৫ নং ওয়ার্ডে মো: মুমিনুল ইসলাম টিটু ভূইয়া, ৬ নং ওয়ার্ডে মো: নাজিমুদ্দিন টিপু, ৭ নং ওয়ার্ডে মো: খোরশেদ মেম্বার, ৮ নং ওয়ার্ডে মো: রুহুল আমীন হাওলাদার ও ৯ নং ওয়ার্ডে মো: সুজন মেম্বার। নির্বাচিত মহিলা সদস্য হলেন, ১,২ ও ৩ নং ওয়ার্ডে ফরিদা বেগম, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে ফেরদৌস বেগম এবং ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে আমেনা বেগম।

রবিবার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতীহীন উপজেলার ১ নং মনপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ টি ওয়ার্ডে ১০ টি কেন্দ্রে ভোট গ্রহন করা হয়।ভোটাররা সকাল থেকে সতস্ফূর্তভাবে ভোটাধিকার প্রয়োগের জন্য ভোট কেন্দ্রে এসে সাড়িবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে শৃঙ্খলভাবে ভোটাধিকার প্রয়োগ করেন।

উল্লেখ্য, উক্ত মনপুরা উপজেলার ১ নং মনপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বিজিবি, র‌্যাব, কোস্ট গার্ড, পুলিশ ও আনসার ভিডিপিসহ ৫ স্তরের নিরাপত্তা চাদরে ঢাঁকা ছিলো নির্বাচনী এলাকা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই