তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রেসক্লাব শার্শার ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি মুননাফ সম্পাদক ইয়ানুর

প্রেসক্লাব শার্শার ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি মুননাফ সম্পাদক ইয়ানুর
[ভালুকা ডট কম : ২২ এপ্রিল]
সকাল ১০টায় প্রেসক্লাব শার্শার নিজস্ব কার্যালয়ে এক সাধারন আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রেসক্লাবের সহ-সভাপতি প্রবীণ সাংবাদিক হেদায়েত উল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইয়ানুর রহমানের পরিচালনায় আলোচনায় অংশ নেন আব্দুল মুন্নাফ, আলহাজ্ব মোঃ রবিউল হোসেন, আব্দুস সালাম গফ্ফার ছন্দ, এইচ এম আবুল বাশার, শেখ কাজিম উদ্দিন, আজিুল ইসলাম, আনিছুর রহমান, আজিজুল হক প্রমুখ।

আলোচনা সভা শেষে প্রেসক্লাবের উপস্থিত সকল সদস্যদের সর্ব সম্মতিক্রমে পূর্বের কার্য নির্বাহী কমিটি বিলপ্ত পূর্বক আগামী তিন বছরের জন্য ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ নতুন কমিটির মধ্যে গ্রামের সংবাদ-এর প্রকাশক / সম্পাদক মোঃ আব্দুল মুননাফকে সভাপতি ও দৈনিক স্পন্দন/ভোরের কাগজের প্রতিনিধি মোঃ ইয়ানুর রহমানকে সাধারন সম্পাদক নির্বাচিত করে ১৫ সদস্য বিশিষ্ট একটি কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়।

নির্বাচিত কমিটির সদস্যরা হলেন সহ-সভাপতি  হেদায়েত উল্লাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজা, সাংগঠনিক সম্পাদক ওসমান গনি, অর্থ সম্পাদক এইচ এম আবুল বাশার, দপ্তর সম্পাদক রিপন হোসেন, প্রচার সম্পাদক আজিজুল ইসলাম, গণ সংযোগ বিষয়ক সম্পাদক আরিফুজ্জামান আরিফ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ ইন্তাজুর রহমান মুকুল, আইসিটি বিষয়ক সম্পাদক কেএম নাজির আহমেদ, নির্বাহী সদস্য শেখ কাজিম উদ্দিন, মোঃ আজিজুল হক, মোঃ আবু সাঈদ, মোঃ আনিছুর রহমান। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই