তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার ও সনদপত্র বিতরণ

ভালুকায় শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার ও সনদপত্র বিতরণ
[ভালুকা ডট কম : ২৬ এপ্রিল]
ভালুকায় জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার ও সনদপত্র বিতরন করা হয়েছে। বুধবার বিকালে উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠাটির আয়োজন করে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস।

উপজেলা নির্বাহী অফিসার মুরারর্জী দেশাই বর্মনের সভাপতিত্বে  বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু , মহিলা ভাইস-চেয়ারম্যান মনিরা সুলতানা মনি,  মাধ্যেমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, শিক্ষা অফিসার মোহাম্মদ শহিদুজ্জামান।

উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের মাঝে ১৪টি বিষয়ের উপর প্রতিযোগীতায় মোট ৬১জনের মাঝে পুরষ্কার ও সনদ বিতরন করা হয়। সৃজনশীল পর্যায়ে উপজেলার ১২জন সেরা শিক্ষার্থকে পুরষ্কার ও সনদ দেওয়া হয়। এছাড়া কলেজে পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক সোনার বাংলা ডিগ্রী কলেজে সাহিন মোস্তুফা, মাদরাসা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নারাঙ্গী মর্চি মাদরাসার মো: শফিকুল ইসলাম, স্কুল পর্যায়ে শ্রেষ্ট শিক্ষক হালিমুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ের সেলিনা আক্তার ও কারিগরী পর্যায়ে শ্রেষ্ট শিক্ষক এ্যাপোলো কম্পিউটার ইনস্টিটিউট এর মাহবুবা সিদ্দিকা সহ মোট ৪জন সেরা শিক্ষককে সম্মাননা পুরষ্কার প্রদান করা হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই