তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ট্রাক ও পিক আপ মুখোমুখি সংঘর্ষ নিহত-১ আহত-২জন

ভালুকায় ট্রাক ও পিক আপ মুখোমুখি সংঘর্ষ নিহত-১ আহত-২জন
[ভালুকা ডট কম : ২৭ এপ্রিল]
আজ বৃহস্পতিবার ২৭ এপ্রিল ভোর ৬টায় ঢাকা-ময়মনসিংহ ফোরলেন সড়কের বাগরাপাড়া নামক স্থানে ট্রাক ও পিক-আপের মাঝে মুখোমুখি সংঘর্ষে  একজন নিহত ও নারীসহ ২জন গুরুতর আহত হয়েছেন।

হাইওয়ে পুলিশ ও হাসপাতাল সুত্রে জানাযায়,ঘটনার সময় ঢাকাগামী ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৩-১৬২৯) ও উল্টো পথে বিপরীত দিক থেকে ময়মনসিংহগামী একটি পিক-আপ (ঢাকা-মেট্রো-ন-১৮-৭৫৭১)এর মাঝে মুখোমুখি সংঘর্ষে হয়। এতে ৩জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহত ৩জনকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নেয়ার পর ময়মনসিংহের কতোয়ালী থানার চরঈশ^র্দী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম (২৬) মারা যান। আহতরা হলেন,ময়মনসিংহ কতোয়ালী থানার চরঈশ^র্দী গ্রামের জহির উদ্দিনের ছেলে আলমগীর হোসেন(৩০) ও গফরগাঁও উপজেলার রাগাইচুটি গ্রামের আব্দুল আলীমের স্ত্রী হেনা আক্তার (৪৫) কে আশংকা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ভরাডোবা হাইওয়ে ফাড়ির এস,আই  আবুল খায়ের ভালুকা ডট কম কে জানান, ফোরলেন সড়কের উল্টো পথে এসে পিক আপটি ট্রাকের সাথে  ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। এতে একজন নিহত ও দুইজন আহত হয়েছেন। ট্রাক ও পিক আপটিকে আটক করে ফাড়িতে  নিয়ে যাওয়া হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই