তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ওয়ার্ড আওয়ামী লীগ অফিস ও ব্যবসা প্রতিষ্ঠানে আগুন

নান্দাইলে ওয়ার্ড আওয়ামী লীগ অফিস ও ব্যবসা প্রতিষ্ঠানে আগুন
[ভালুকা ডট কম : ২৭ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার  মুশুলী ইউনিয়নের চপই বাজারে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের দলীয় অফিস ও  ব্যবসা প্রতিষ্ঠানে আগুন দিয়ে প্রায় ৩ লাখ টাকার ক্ষতি সাধন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগে প্রকাশ লতিফপুর গ্রামে হারুন অর-রশিদ, রতন, রুহুল, স্বপন, ইন্দারগাতী গ্রামের মনজু, শামীম, চপই গ্রামের ইসলাম ও সোহেলের নেৃতত্বে ১০/১২জনের একটি দুর্বৃত্তদল  ২৪শে এপ্রিল সোমবার দিবাগত রাত আনুমানিক ২ ঘটিকার সময় সংঘবদ্ধ হয়ে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ দলীয় কার্যালয় ও এরশাদুলের মনোহারী দোকানে আগুন ধরিয়ে দিলে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে।

এ ব্যাপারে নান্দাইল মডেল থানায় ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা মোঃ এরশাদ লিখিত অভিযোগ দায়ের করেছে।নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছেন বলে জানান এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই