তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নিয়ামতপুরে মারামারি ও প্রতিমা ভাংচুরের ঘটনায় ৩জন গ্রেফতার

নিয়ামতপুরে মারামারি ও প্রতিমা ভাংচুরের ঘটনায় ৩জন গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৭ এপ্রিল]
নওগাঁর নিয়ামতপুর উপজেলার হাজিনগর ইউনিয়নের শাংগৈল গ্রামে মারামারি,  লক্ষ্মি প্রতিমা ভাংচুর, নারায়ন দাসের বাড়ীতে হামলা, আম গাছ কর্তনের মামলায় অভিযুক্ত ১৩ আসামীর মধ্যে পুলিশ ৩জনকে গ্রেফতার করেছে।

থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতের ঘটনার পরদিন নারায়ন দাস বাদী হয়ে ১৩জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করে। তারই প্রেক্ষিতে বুধবার রাত ১২টায় অফিসার ইন চার্জ রফিকুল ইসলাম খানের নের্তৃত্বে উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মুকুল হোসেন, তপন ঘোষ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তালিকাভুক্ত আসামীদের মধ্য থেকে শাংগৈল গ্রামের জংলুর ছেলে সুধীর, মৃত- মোবারকের ছেলে খাইরুল ইসলাম ও ইজ্জলের ছেলে আব্দুর রাজ্জাককে নিজ নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। বৃহস্পতিবার তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মুকুল হোসেন বলেন, গত মঙ্গলবার রাতে ঘটনা ঘটার পর দিন বৃধবার সকালে আমার জানতে পারার সাথে সাথে আমি ও এসআই তপন ঘটনাস্থল পরিদর্শন করি। দুপুরের মধ্যে মামলা দায়ের হলে রাতেই আসামীদেরকে গ্রেফতার করতে সক্ষম হই।

অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম খান বলেন, বিষয়টি যেহেতু ধর্মীয় অনুভুতিতে আঘাত করেছে এ কারনে আমি তড়িৎ ব্যবস্থা গ্রহন করেছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই