তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে আবারও এক কিশোরকে উপর্যুপুরি কুপিয়েছে দুর্বৃত্ত্বরা,আটক-১

গৌরীপুরে আবারও এক কিশোরকে উপর্যুপুরি কুপিয়েছে দুর্বৃত্ত্বরা,আটক-১
[ভালুকা ডট কম : ২৭ এপ্রিল]
ময়মনসিংহের গৌরীপুরে কিশোর অপরাধ বেড়েই চলছে। মাদকাসক্ত ছেলের দা দিয়ে কুপিয়ে বাবা মজিবুর রহমানকে হত্যার পর তুচ্ছ ঘটনায় কলেজ ছাত্রকে ইট দিয়ে থেঁতলে হত্যা করে দুর্বৃত্ত্বরা। এ সপ্তাহে বালুয়াপাড়া মোড়েক আরেক এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম করে।আরকে সরকারি উচ্চ বিদ্যালয়ে ৭এপ্রিল তানভীর ইসলাম নামের এক ছাত্রর হাত কেটে দিয়েছে সন্ত্রাসীরা। সাংবাদিক সুরেশ কৈরী সড়ক, বালুয়াপাড়া, আরকে সরকারি উচ্চ বিদ্যালয় রোডে ১২-১৬বছরের টিনএজারদের একটি সংঘবদ্ধ ছিনতাইচক্র প্রতিদিনই অপরাধ সংঘটিত করছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, দেশীয় অস্ত্রে সজ্জিত ৫/৬জন বৃহস্পতিবার (২৭ এপ্রিল/১৭) সকালে সজিব মিয়া (১৫) নামের এক কিশোরকে ধরে নিয়ে যায় পৌর শশ্মানের জনশূন্য এলাকায়। সেখানে উপর্যুপুরি কুপিয়ে মারাত্মকভাবে তাকে আহত করে। সন্ত্রাসীরা কুপিয়ে মৃতভেবে ফেলে রেখে যায়। এরপর দোকানী শুক্কুর আলী তাকে উদ্ধার করে গৌরীপুর হাসপাতাল নিয়ে যায়। এরপরে তাবে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় । সে পৌর শহরের নতুনবাজারের আব্দুল মান্নানের পুত্র।

এ রির্পোট পাঠানো পর্যন্ত (বিকাল ৫টা) আহত সজিবের অবস্থা আংশকাজনক হওয়ায় ঢাকায় নেয়া হচ্ছে। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোর্শেদুল হাসান খান জানান, ঘটনার তদন্ত ও মামলার প্রস্তুতি চলছে। ঘটনায় জড়িতসন্দেহে আবুল মিয়া নামে একজনকে আটক করা হয়ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই