তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরন

ভালুকায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরন
[ভালুকা ডট কম : ২৮ এপ্রিল]
ভালুকায় প্রান্তিক কৃষক ও কীষানীদের মাঝে বিনামূল্যে সার, বীজ, কৃষিউপকরণ বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসন ও কৃষিঅফিসের উদ্যোগে এসব উপকরণ বিতরন করাহয় ।

উপজেলা কৃষি অফিসার সাইফুল আজম খান জানান, উপজেলার প্রতিটি ইউনিয়নের মধ্যে ৬টি প্যাকেজ করে মোট ৮০জন কৃষককে উচ্চ ফলণশীল (উফসী)ও আফ্রিকান নেরীকা জাতের আউশের ৫ কেজি করে বীজ ও ২০ কেজি ইউরিয়া, ১০কেজি পটাশ, ১০কেজি ডিএপি সার বিনামূল্যে বিতরণ করাহয়। তাছাড়া সেক্সফেরোমন ফাঁদ প্রদর্শনীর জন্য ৪জন কৃষক কে উন্নতজাতের কুমরার বীজ বিতরন করাহয় ।  

অনুষ্ঠানে বীজ বিতরণ করেন ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, উপজেলা নির্বাহী অফিসার মোরারজী দেশাই বর্মন, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি,ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম বাদশা প্রমুখ । #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই