তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে রবীন্দ্র জয়ন্তি উদযাপিত

গৌরীপুরে রবীন্দ্র জয়ন্তি উদযাপিত
[ভালুকা ডট কম : ০৯ মে]
ময়মনসিংহের গৌরীপুর লেখক সংঘের সোমবার (৮ মে/১৭) বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৬তম জয়ন্তি উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সংগীতানুষ্ঠান অগ্রদূত নিকেতন আদর্শ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন অধ্যাপক আরশাদ আলী।

রবীন্দ্রনাথে কর্ম ও জীবন নিয়ে বক্তব্য রাখেন প্রধান বক্তা গৌরীপুর লেখক সংঘের সভাপতি লেখক রণজিৎ কর। প্রবন্ধ উপস্থাপন করেন লেখক লুৎফুর রহমান। সভাপতি মন্ডলীর সভাপতি কবি হান্নান কল্লোলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক একেএম মাহজারুল ইসলাম পলাশের সঞ্চালনা বক্তব্য রাখেন সাবেক সভাপতি আজম জহিরুল ইসলাম, সভাপতি মন্ডলীর সভাপতি মজিবুর রহমান ফকির, সম্পাদকমন্ডলীর সম্পাদক নুরুল আবেদীন, আমিরুল মোমেনীন,  মোঃ রইছ উদ্দিন, আরিফ আহাম্মেদ, কবি শামীমা খানম মিনা, গোপা দাস, ওবায়দুর রহমান, আব্দুল্লাহ আল মামুন, সেলিম আল রাজ প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই