তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মালবাহী পিকআপ উল্টে ১জন নিহত ও চালক সহ ৫জন আহত

ভালুকায় মালবাহী পিকআপ উল্টে ১জন নিহত ও চালক সহ ৫জন আহত
[ভালুকা ডট কম : ২৪ মে]
ময়মনসিংহের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার বাগড়া পাড়া শেখ জহুর উদ্দিন সিএনজি ফিলিং পাম্পের পাশে বুধবার ভোরে মালবাহী পিকআপ উল্টে একজন নিহত ও ড্রাইভারসহ পাঁচজন আহত হয়েছে।

স্থানীয়রা জানান ঢাকা যাত্রাবাড়ী থেকে ছেড়ে আসা (ঢাকা মেট্রো-ন-১৭-১৭১৬) পিকআপটি ক্রিকেট ব্যাট বোঝাই করে ত্রিশালের নজরুল জয়ন্তী মেলায় যাওয়ার পথে চালক নিয়ন্ত্রন হারিয়ে পিকআপটি রাস্তার উপর উল্টে দেয়।এতে ক্রিকেট ব্যাট ক্ষুদ্র ব্যাবসায়ী ঢাকা যাত্রাবাড়ী কুতুবখালী এলাকার আব্দুল মতিনের ছেলে দেলোয়ার হোসেন ঘটনাস্থলেই নিহত হন।দুর্ঘটনায় আহতরা হলেন স্বপন(৪০) আনোয়ার(৩০) সিরাজুল ইসলাম(৫৫)।দুর্ঘটনার খবর পেয়ে ভরাডোরা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশসহ গাড়ি ও মালামাল উদ্ধার করে ফারিতে নিয়ে যান।

ভরাডোরা হাইওয়ে পুলিশের আইসি এসআই জহিরুল ইসলাম উজ্জল জানান চালক নিয়ন্ত্রন হারিয়ে দর্ঘটনা ঘটে।নিহত ও আহতদের উদ্ধার করে আহতদের ভালুকা হাসপাতালে প্রেরন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই