তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে ট্রাক্টার শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বচান

সভাপতি জানু সম্পাদক মোজাম্মেল
সান্তাহারে ট্রাক্টার শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বচান
[ভালুকা ডট কম : ২৫ মে]
বগুড়া জেলা ট্রাক্টার শ্রমিক ইউনিয়ন রেজি নং রাজ ২৭৫৪ এর  ত্রি বার্ষিক নির্বচান অনুষ্ঠিত হয়েছে। বৃহসপ্রতিবার সকাল ৯টা থেকে বেলা ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহন করে। সান্তাহার চারমাথা (হবীরমোড়) শাখা কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে সভাপতি পদে জাহানুর রশিদ তালুকদার জানু (মটোরসাইকেল) প্রতিক নিয়ে ৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দি মুকুল (চেয়ার) প্রতিকে ৬৭ ভোট পেয়েছে ও আজিজ  (ছাতা) প্রতিকে ৩০ ভোট পেয়েছে ।এবং সহ-সভাপতি পদে আব্দুল জলিল(দেয়ালঘড়ি) প্রতিকে ১০৭ভোট পেয়ে নির্বাচিত হয়েছে।এবং তার নিকটতম প্রতিদ্বন্দি রুস্তুম হোসেন (গরুরগাড়ী) প্রতিকে ৭৮ভোট পেয়েছে। সাধারন সম্পাদক পদে মোজাম্মেল হক মোজাম (মাছ)প্রতিক নিয়ে ১২২ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। এবং তার নিকটতম প্রতিদ্বন্দি আনোয়ার হোসেন (মোরগ) প্রতিকে ৬১ ভোট পেয়েছে।নির্বাচনে ২৩১ ভোটের মধ্যে ১৮৯ ভোট কাস্ট হয়েছে।

নির্বাচনে পুলিং অফিসারের দ্বায়িত্বে ছিলেন রাজু ও মামুন। প্রিজাইডিং অফিসারের দ্বায়িত্বে ছিলেন নুর ইসলাম।নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন রাশেদুল ইসলাম রাজা।এসময় উপস্থিত ছিলেন সমিতির  উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম , শ্রমিক নেতা মকবুল জোয়ারদার সহ এলাকার গন্যমাণ্য বেক্তিবর্গ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই