তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার আমিনুল কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ভালুকা বাসীর অভিনন্দন

ভালুকার আমিনুল কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ভালুকা বাসীর অভিনন্দন
[ভালুকা ডট কম : ০২ জুন]
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সম্পাদক হিসেবে দ্বায়িত পাওয়ায়- মোঃ আমিনুল ইসলামকে অভিনন্দন জানিয়েছেন ভালুকাবাসী।ভালুকার সাধারন জনগণ হইতে ছাত্র শিক্ষক সকলেই অপেক্ষা ছিল সোনার ছেলে বড় হবে কবে।আর তারই অবসান ঘটালেন আমিনুল ইসলাম।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সম্পাদক মোঃ আমিনুল ইসলামের জন্ম  ভালুকা উপজেলার বান্দিয়া গ্রামে। ভরাডোবা উচ্চ বিদ্যালয় থেকে ২০০৮ সালে,এস.এস.সি, ও ২০১০ সালে উথুরা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে এইচ এস সি পাশ করেন। স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত থেকে ২০১১-১২ সেশনে ঢাকা বিশ্ববিদ্যালয় এ ভর্তি হয়ে আরও সক্রিয় রাজনীতি শুরু করেন। ২০১৩ সালে কবি জসীম উদ্দীন হল ছাত্রলীগের সহ-সভাপতি পদ পেয়ে এ পদে সফল ভাবে দ্বায়িত্ব পালন করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় এ অধ্যয়নরত ভালুকা উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ভালুকা স্টুডেন্টস এসোসিয়েশন অব ঢাকা ইউনিভার্সিটির সফল সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালনসহ ২০১৪ সালের ৫ জানুয়ারী নির্বাচনের আগে রাজপথে সদা আন্দোলন সংগ্রামে ছিলেন। ২০১৫ সালে ফার্স্ট ক্লাশ পেয়ে বি এ অনার্স ও ২০১৬ সালে ফাস্ট ক্লাশসহ মাস্টার্স পাশ করেন ।

বর্তমানে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ- সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পাওয়ায় তার  ইচ্ছা ভবিষ্যতে ভালুকার মানুষের জন্য কল্যান মুলক কাজ করা ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই