তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে নৃ-তাত্বিক শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি প্রদান

গৌরীপুরে নৃ-তাত্বিক শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি প্রদান
[ভালুকা ডট কম : ১৩ জুন]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ক্ষুদ্র জসনগোষ্ঠি নৃ-তাত্বিক শিক্ষার্থীদের মাঝে ১৩ জুন মঙ্গলবার বেলা ১১ টায় পাবলিক হলে শিক্ষা উপবৃত্তি প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্জিনা আক্তারে সভাপতিত্বে  ও একাডেমিক  সুপার ভাইজার কমল রায়ের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডা: হেলাল উদ্দিন,উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জুয়েল আশরাফ,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম,গৌরীপুর প্রেস ক্লাবের সভাপতি বেগ ফারুক আহাম্মেদসহ নৃ-ত্বাত্তিক শিক্ষার্থীরা।

আলোচনা শেষে উপজেলার প্রাথমিক পর্যায়ে শিক্ষার্থী,মাধ্যমিক পর্যায়ে শিক্ষার্থী,উচ্চ পর্যায়ে শিক্ষার্থী মোট ১০২ জনকে বৃত্তির ১,৫০০০০ নগদ টাকা অর্থ বিতরন করা হয়। প্রাথমিক বিদ্যালয়ে ৬০ শিক্ষার্থীকে ৮০০ টাকা,মাধ্যমিক বিদ্যালয়ের ৩৪ শিক্ষার্থীকে ২০০০ টাকা,উচ্চ মাধ্যমিক ৫ শিক্ষার্থীকে ৩২০০ টাকা, উচ্চ ৩ শিক্ষার্থীকে ৬০০০ টাকা করে প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই