তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আসুন একটি দ্বীনী শিক্ষা প্রতিষ্ঠানে সাহায্যের হাত বাড়ায়

আসুন একটি দ্বীনী শিক্ষা প্রতিষ্ঠানে সাহায্যের হাত বাড়ায়
[ভালুকা ডট কম : ১৯ জুন]
ভালুকা উপজেলার মল্লিকবাড়ী গ্রামে সুন্দর ও মনোরম পরিবেশে অবস্থিত মিসবাহুল উলুম ইসলামিয়া মাদরাসাটি ২০০৬ সালে গরিব, এতিম ও অসহায়দের জন্য দ্বীন শিক্ষার লক্ষে গড়ে উঠে। মাদরাসাটিতে হিফজুল কোরআন বিভাগ ও কিতাব বিভাগের পাশাপাশি জেনারেল শিক্ষার ব্যবস্থাও রয়েছে।

মানসম্মত ও যুগোপযোগী শিক্ষকমন্ডলী কর্তৃক মাদরাসাটি পরিচালিত হচ্ছে। মাদরাসাটিতে লিল্লাহ বোর্ডিংয়ের ব্যবস্থাও রয়েছে। যেখানে গরিব, এতিম ও অসহায়দের খাবারের ব্যবস্থা করা হয়। মাদরাসার স্থায়ী কোনো আয়ের উৎস নাই। মানুষের সাহায্য-সহযোগিতার মাধ্যমেই মাদরাসার খরচ বহন করা হচ্ছে। বর্তমানে মাদরাসার খরচ নির্বাহ করতে মাদরাসা কর্তৃপক্ষের হিমশিম খেতে হচ্ছে।আসুন সবাই মিলে এ দ্বীনী শিক্ষা প্রতিষ্ঠানটি রক্ষায় ও মানসম্মত শিক্ষা প্রদানের ধারা অব্যাহত রাখতে আমাদের দানের হাতকে প্রসারিত করি।

যাকাত-ফেতরাসহ যেকোনো দান খয়রাত করতে পারেন। যে কেউ প্রতিমাসে সরাসরি অথবা নিম্নোক্ত নম্বরে নূন্যতম পরিমানও দান করতে পারেন।

যোগাযোগ
আলহাজ্ব হাফেজ মাওঃ নূরুল ইসলাম
ব্যবস্থাপক,মিসবাহুল উলুম মাদরাসা
মোবাইলঃ ০১৭২০৮৫০৪২৪ বিকাশঃ ০১৭১১১৩২৭৯৫
রকেট/ডাচবাংলা মোবাইল ব্যাংকিংঃ ০১৯১৭৭১১৯৫৯৫
ব্যাংক একাউন্টঃ সামিউল ইসলাম, ন্যাশনাল ব্যাংক, ভালুকা শাখা, একাউন্ট নম্বরঃ ০০১০০৩৪০২৭৮৮৪



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই