তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তারাকান্দায় আ’লীগ একাংশের ইফতার মাহফিল পন্ড

তারাকান্দায় আ’লীগ একাংশের ইফতার মাহফিল পন্ড
[ভালুকা ডট কম : ২৩ জুন]
তারাকান্দাস্থ নতুন বাজার এলাকায় শুক্রবার আওয়ামী লীগ নেতা জিল্লুর রহমান আয়োজিত ইফতার মাহফিল প্রতিপক্ষের হামলায় পন্ড হয়ে গেছে।

জানা যায়, তারাকান্দা উপজেলার নতুন বাজারস্থ তালতলা মার্কেটে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা জিল্লুর রহমান ইফতার মাহফিলের আয়োজন করেন। বিকেলে সংসদ সদস্য শরীফ আহমেদ সমর্থিত ছাত্র ও যুবলীগ নেতা কর্মীরা হামলা চালিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠান পন্ড করে দেয়। পরে জিল্লুর রহমান দলবল নিয়ে অনুষ্ঠান স্থলে আসার পথে সংসদ সদস্য শরীফ আহমেদ সমর্থকরা আবার তারাকান্দা বাসস্ট্যান্ড এলাকায় ময়মনসিংহ- হালুয়াঘাট সড়ক অবরোধ করে বাধার সৃষ্টি করেন। এতে জিল্লুর রহমান অনুষ্ঠানস্থলে আসতে না পেরে রাস্তায় কুদালধর জামে মসজিদে সঙ্গীয় লোকজনসহ ইফতার করেন। সেখানেও সংসদ সদস্য শরীফ আহমেদের সমর্থকরা গিয়ে হামলা করে।

এ ব্যাপারে জিল্লুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অনুষ্ঠানে যেতে না পেরে কুদালধরে ইফতার করছিলাম। সেখানেও হামলা চালিয়ে ৪/৫টি মোটরসাইকেল ভাংচুর করে। এছাড়াও ৪ টি মোটরসাইকেল খোঁজে পাওয়া যাচ্ছেনা। এতে বুঝা যায় তারা আর কাউকে রাজনীতি করতে দিতে রাজিনা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই