তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সাংবাদিকদের সাথে আ’লীগ নেতার মতবিনিময়

গৌরীপুরে সাংবাদিকদের সাথে আ’লীগ নেতা সামিউল আলম লিটনের মতবিনিময়
[ভালুকা ডট কম : ২৩ জুন]
বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রিয় উপকমিটির সাবেক সহ সম্পাদক কৃষিবিদ ড. সামিউল আলম লিটন শুক্রবার (২৩ জুন) বিকেলে গৌরীপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।

মতবিনিময়কালে তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ আসনে দলীয় মনোনয়ন প্রাপ্তির ক্ষেত্রে স্থানীয় সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি বেগ ফারুক আহাম্মেদ, সাধারন সম্পাদক মশিউর রহমান কাউসার, সহ সভাপতি আজম জহিরুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, অর্থ সম্পাদক শামীম খান, সাবেক সভাপতি ম, নুরুল ইসলাম, শফিকুল ইসলাম মিন্টু, কমল সরকার, ইকবাল হোসেন জুয়েল, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শাহিন, আলী হায়দার রবিন, সম্মানীত সদস্য হুমায়ূন কবির। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নাজিমুল ইসলাম শুভ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। #

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই