তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় নিহত-৪ আহত-১০

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় নিহত-৪ আহত-১০
[ভালুকা ডট কম : ২৪ জুন]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় ট্রাক-লেগুনা মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। শনিবার দুপুর ১ টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মৌচাক  এ দূর্ঘটনা ঘটে। এদের অনেকের অবস্থা আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে অজ্ঞাত নামা ৪জন মারা গেছে।

জানা যায়, কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরগামী একটি গরু বোঝাই ট্রাকের সঙ্গে চন্দ্রাগামী যাত্রীবাহি লেগুনার সংঘর্ষ হয়। এতে লেগুনার যাত্রীসহ কমপক্ষে ১০জন আহত হয়েছে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মৌচাক সুফিয়া হাসপাতালসহ বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে নিয়ে যায়। আহতদের মধ্যে অনেকেই অবস্থা আশঙ্কাজনক।

গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে তিন জন ও ঢাকা হাসপাতালে নেওয়ার পথে এক জন মারা গেছে। তাতক্ষণিক এঘটনায় নিহতের পরিচয় পাওয়া যায়নি। সালনা কোনাবাড়ী হাইওয়ে থানার এস আই কাউছার ঘটনার সত্যতা নিশিাচত করেছেন।# 

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই