তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাট-ধোবাউড়া আসনে মনোনয়ন প্রত্যাশী যারা

ময়মনসিংহ-১ হালুয়াঘাট-ধোবাউড়া আসনে মনোনয়ন প্রত্যাশী যারা
[ভালুকা ডট কম : ১২ আগষ্ট]
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রায় দেড় বছর বাকী থাকলেও ময়মনসিংহ জেলার ১১টি আসনের মধ্যে ময়মনসিংহ-১ হালুয়াঘাট-ধোবাউড়া আসনের প্রার্থীতা নিয়ে এরই মধ্যে আওয়ামী লীগ প্রার্থীদের ব্যাপক দৌড়-ঝাঁপ শুরু হয়ে গিয়েছে। আগামী সংসদ নির্বাচনকে ঘিরে সংসদীয় আসন গুলোতে বইছে নির্বাচনী হাওয়া। ময়মনসিংহ জেলার ১১ আসনের সংসদীয় এলাকায় আওয়ামীলীগের অভ্যন্তরীণ কোন্দল চরমে। যা নিরসন করা না হলে নির্বাচনী মাঠে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে নামানো কঠিন হবে।

ময়মনসিংহ জেলার (হালুয়াঘাট-ধোবাউড়া আসন) আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থীরা হলেন:এ আসনে বর্তমান এমপি ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য জুয়েল আরেং, তিনি অত্র নির্বাচনী এলাকা হতে পাঁচবার নির্বাচিত সাবেক এম পি ও সমাজকল্যান প্রতিমন্ত্রী প্রয়াত প্রমোদ মানকিনের পুত্র, পিতার মৃত্যুতে শূন্য আসনে উপনির্বাচনে বিজয়ী, এছাড়াও হালুয়াঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ খানও মনোনয়নের চাইবেন। ধোবাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মজনু মৃধা তিনিও মনোনয়ন যুদ্ধে লড়াই করবেন বলে জানা যায়। এছারা মুক্তিযোদ্ধা সংসদ ময়মনসিংহ ইউনিটের জেলা কমান্ডার আনোয়ার হোসেন তিনিও নির্বানের মাঠে আগাম প্রস্তুতি নিচ্ছে বলে সুত্রে জানা যায়। একই সাথে হালুয়াঘাট মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ তিনিও প্রতিবারের ন্যায় এবারও মনোনয়ন চাইবেন বলে জানান। ধোবাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মান্নান আকন্দ ও যুগ্ন সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন তারাও মনোনয়ন চাইবেন বলে একাধিক সুত্র জানা যায়।

ময়মনসিংহ জেলার (হালুয়াঘাট-ধোবাউড়া আসন) বিএনপির সম্ভাব্য প্রার্থীরা হলেন: বিএনপির সাবেক এম.পি ও হালুয়াঘাট উপজেলা বি.এন.পি’র আহবায়ক, ময়মনসিংহ(উঃ) জেলা বি.এন.পি’র সাবেক সভাপতি ও বি.এন.পি’র নির্বাহী কমিটির উপদেষ্টা এডভোকেট আফজাল এইচ খান, ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও বি.এন.পি’র নির্বাহী কমিটির সাবেক সহ-দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, হালুয়াঘাট উপজেলা বি.এন.পি’র যুগ্ন আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আজগর। এছাড়া গতবারের উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিকারী ও হালুয়াঘাট উপজেলা বি.এন.পি’র যুগ্ন আহবায়ক মোঃ আজীজুল আহসান তিনিও মনোনয়ন চাইবেন বলে এ প্রতিবেদককে অবহিত করেন। অপর আরেক বি.এন.পি’র উদীয়মান নেতা ও হালুয়াঘাট উপজেলা বি.এন.পি’র যুগ্ন আহবায়ক, ওমর ফাউন্ডেশনের ব্যাবস্থাপনা পরিচালক সালমান ওমর রোবেল তিনিও মনোনয়ন যুদ্ধে চেষ্টা চালাবে বলে জানা যায়।

বার্তা প্রেরক
ওমর ফারুক সুমন
হালুয়াঘাট(ময়মনসিংহ) তারিখঃ ১২-০৮-১৭



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই