তারিখ : ২২ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দেখতে শিক্ষিত হলেও ভাষাটা বরবরের

দেখতে শিক্ষ‌িত হলেও ভাষাটা বরবরের   
[ভালুকা ডট কম : ১৬ আগষ্ট]
ব্যবহারে বংশের পরিচয় এই বাক্যটি যুগ যুগ ধরে আমরা সবাই শুনে আসছি।প্রায় পাবলিক বাস গুলোতে এই বাক্যটি লিখা দেখা যায়। এটি গাড়িতে লিখার কারণ হলো,যাত্রী তাদের আচার-ব্যবহারকে সংযত রাখার জন্য,যাতে একে অপরের আচরেনর কারণে যাত্রীদের মাঝে কোনো বিশৃংখলা সৃষ্টি না হয়। আর এই লেখাটা পড়তে আমরা সবাই জানি শিক্ষ‌িত লোকেরই প্রয়োজন হয়ে থাকে যার মধ্যে অক্ষর জ্ঞান নেই সে কোভাবেই এই লেখাটে পড়তে পারবেনা তবে কি সব শিক্ষ‌িত লোকই এর অর্থ বুঝে ?

আমার আজকের কথা গুলো হয়ত আপনাদের পাগলের প্রলাভ মনে হচ্ছে এখন ! কিন্তু না এখনই তার প্রমান মিলবে আজ ভালুকা ডট কম একটা ব্রেকিং সংবাদ পোষ্ট দিয়েছিল যা হয়ত এতখনে অনেকেই বুঝতেপারছেন যার শিরোনাম ছিল "ভালুকা বিএনপির শিল্পবিষয়ক সম্পাদক মোর্শেদ আলম কারাগারে" পরে যার আপডেটও একটা সংবাদ প্রকাশ করা হয়েছে । এখন আসা যাক মূল কথায় এই সংবাদটি ভালুকা ডট কম গ্রুপ‌ে পোষ্ট করা হয় (যা সব সময় করা হয়ে থাকে) ঐ পোষ্টে এক শিক্ষত দেখতে কারন ফেসবুক প্রফাইলে যে ঠিকানা দেয়া আছে তা পাঠকদের জন্য দেয়া হল " নাম-মনোনেশ দাস ,Former General Secretary at মুক্তাগাছা প্রেসক্লাব ,সাধারণ সম্পাদক at ময়মনসিংহ সদর প্রেসক্লাব,Bureau Chief at Dhakatimes24.com,Journalist at The Daily Ittefaq " এত কিছু থাকা মানেই শিক্ষত ব্যক্তি কিন্তু তার মন্তব্যের ভাষা গুলো কতটা কোন শ্রেণীর তা পাঠকদের জন্য হুবুহু তুলে দরা হল ।

Manage
মনোনেশ দাস
মনোনেশ দাস ভুয়া
ভালুকা ডট কম তার মানে ২ ঘন্টা ময়মনসিংহের বন আদালতের রায়ের পর জেলা দায়রা জজ আদালতের রায় পর্যন্ত মোর্শেদ আলম আপনার বাড়ীতে ছিল কি ? গঠণ মূলক মন্তব্য করনেন চাটুকারীতা আমরা পছন্দ করিনা । ধনর‌্যবাদ
Manage
মনোনেশ দাস
মনোনেশ দাস গবেট । আদালত প্রাঙ্গণ কারো বাড়িতে থাকে না ।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

সম্পাদকীয় বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই