তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে গৃহবধূর রহস্যজনক মৃত্যু,স্বামী পলাতক

নান্দাইলে গৃহবধূর রহস্যজনক মৃত্যু,স্বামী পলাতক
[ভালুকা ডট কম : ১৮ আগষ্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুল্লী ইউনিয়নের পালাহার গ্রামের মোঃ মাসুম মিয়ার স্ত্রী এক সন্তানের জননী রুবিনা আক্তার (২৫) এর ঝুলন্ত লাশ শুক্রবার সকালে নান্দাইল মডেল থানা পুলিশ স্বামীর ঘর থেকে উদ্ধার করেছে। ঘটনার পর থেকে স্বামী শামসুল হকের পুত্র মাসুম মিয়া পলাতক।

ঘটনাস্থল পরিদর্শন করে  এবং পুলিশ সূত্রে জানাগেছে মাসুম ইতিপূর্বে আরও ২টি বিয়ে করে। গত কিছু দিন ধরে স্ত্রীর সাথে মনোমালিন্য চলছিল। নিহতের পিতা শাহাজাহান মিয়া জানান তার মেয়েকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়। নান্দাইল মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

নান্দাইল মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মোখলেছুর রহমান জানান প্রাথমিক পর্যায়ে উক্ত মৃত্যুর বিষয়ে একটি অপমৃত্যু মামলা নথিভুক্ত করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই