তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও গণভোজ

ভালুকায় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও গণভোজ  
[ভালুকা ডট কম : ১৯ আগষ্ট]
ভালুকা উপজেলার মেহেরাবাড়ীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকীতে জাতীয় শোক দিবস উপলক্ষে গণভোজ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে মেহেরাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতীর জনক ৪২তম শাহাদাৎ বার্ষিকী পালন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-সাবেক স্বাস্থ্য ও পরিবারক্যাণ প্রতিমন্ত্রী ডা. এম আমান উল্লাহ এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ গোলাম মোস্তফা,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মোশাররফ হোসের খান,ভাইস চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম পিন্টু,কেন্দ্রিয় কৃষকলীগ সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো: মফিজুর রহমান, উপজেলা কৃষকলীগ সভাপতি মো: আহসান হাবিব মোহন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল,৬নং ভালুকা ইউপি চেয়ারম্যান শিহাব আমীন খান,উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের আহবায়ক সাদেকুর রহমান তালুকদার, প্রমুখ।

এছাড়াও উপজেলা আ‘লীগ ,ইউনিয়ন আ‘লীগ,ওয়ার্ডসহ সকল অংগ ও সহযোগী সংগঠনের নেতৃ-কর্মীরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই