তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গণতন্ত্র উদ্ধারের সংগ্রাম অব্যাহত রাখতে হবে-ন্যাপ

গণতন্ত্র উদ্ধারের সংগ্রাম অব্যাহত রাখতে হবে-ন্যাপ
[ভালুকা ডট কম : ১৯ আগষ্ট]
বাংলাদেশ ন্যাপ ডিমলা উপজেলায় খগাখড়িবাড়ী ইউনিয়নের এক কর্মী সভায় নেতৃবৃন্দ বলেছেন,গণতন্ত্র উদ্ধারের সংগ্রাম অব্যাহত রাখতে হবে। মনে রাখতে হবে গণতন্ত্রহীন একটি রাষ্ট্র চলতে পারে না। গণতন্ত্রহীন রাষ্ট্রে উন্নয়নের নামে লুটপাট অব্যাহত থাকলে আগামী প্রজন্মকে মাসুল দিতে হবে।

তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনার গণতান্ত্রিক রাষ্ট্র নির্মান করতে হলে মওলানা ভাসানরে প্রতিষ্ঠিত ও যাদু মিয়া আর শফিকুল গানি স্বপনের নেতৃত্বে গড়ে উঠা বাংলাদেশকে ন্যাপকে তৃণমূলে প্রতিষ্ঠিত করতে হবে। আর তাই চলমান সদস্য সংগ্রহ অভিযান সফল করতে নেতা-কর্মীদের সাধারণ মানুষের কাছে আমন্ত্রন পৌছাতে হবে। তারণ্যের অহংকার, মেধাবী ও যোগ্য নেতা জেবেল রহমান গানির হাতকে শক্তিশালী করতে হবে।শুক্রবার সন্ধ্যায় নীলফামারী জেলার ডিমলা উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নে সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধণী অনুষ্ঠানে নেতৃবৃন্দ উপরোক্ত বক্তব্য রাখেন।

খগাখড়িবাড়ী ইউনিয় ন্যাপ আহ্বায়ক তবিবুর রহমানের সভাপতিত্বে কর্মসূচী উদ্বোধন করেন ডিমলা উপজেলা ন্যাপ আহ্বায়ক শাহ আজিজুল ইসলাম, অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা ন্যাপ যুগ্ম আহ্বায়ক মো. ওয়াহিদুর রহমান, বক্তব্য রাখেন উপজেলা ন্যাপ সদস্য সচিব মো. মোফাক্কারুল ইসলাম পেলব, যুগ্ম আহ্বায়ক মজিবুল হক বুলবুল, মো. লুৎফর রহমান, মো. আলী সানু প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই