তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শৈলকুপায় দিন দুপুরে ব্যাংক কর্মকর্তাকে গুলি করে টাকা ছিনতাইকালে আটক-২

শৈলকুপায় দিন দুপুরে ব্যাংক কর্মকর্তাকে গুলি করে টাকা ছিনতাইকালে আটক-২
[ভালুকা ডট কম : ২০ আগষ্ট]
ঝিনাইদহের শৈলকুপায় গ্রামীন ব্যাংক দুধসর শাখার সিনিয়র ব্যবস্থাপককে গুলি করে দিনে দুপুরে টাকা ছিনতাইকালে ২ ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে রোববার দুপুরে শৈলকুপা উপজেলার দুধসর ইউনিয়নের ভাটই বাজার এলাকায়।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, দুপুরে গ্রামীণ ব্যাংকের দুধসর শাখার সিনিয়র ব্যবস্থাপক তাছির উদ্দিন টাকা কালেকশন করে অফিসে যাচ্ছিল। এসময় ভাটই বাজারের পাশে গ্রামীণ ব্যাংকের অফিসের সামনে পৌঁছালে মোটর সাইকেলে আসা ৩ জন ছিনতাইকারী তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। ছিনতাইকারীদের ছোড়া গুলিতে ব্যবস্থাপক তাছির উদ্দিন আহত হয়। ঐসময় তার কাছ থেকে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ছিনতাইকারীরা।ঘটনা টের পেয়ে আশপাশের লোকজন ছুটে এসে ছিনতাইকারীদের ধাওয়া করলে তাদের ব্যবহৃত অস্ত্রটি পুকুরে ফেলে এক ছিনতাইকারী পালিয়ে যায়। অপর দুই ছিনতাইকারী আল আমিন ও এমদাদকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

আটককৃত আল আমিন কুমিল্লার মুরাদনগর উপজেলা হুল্লা গ্রামের হারুন মিয়ার ছেলে ও এমদাদ ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার কাইসাপুর এলাকার ইয়াকুব আলীর ছেলে। ছিনতাইকারীদের ছোড়া গুলিতে আহত তাছির উদ্দিনকে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধিন আছে এবং সে আশঙ্কা মুক্ত।

এদিকে পুকুর থেকে ছিনতাইকরীদের ব্যবহৃত আগ্নেয়াস্ত্রটি উদ্ধারের চেষ্টা চালায় শৈলকুপা ফায়ার সার্ভিসের কর্মীরা। পরে এ ঘটনার খবর শুনে ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই অন্যান্য নেতাকর্মীদের সাথে নিয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই