তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে সূতিজালে অগ্নি সংযোগ,দুই ব্যক্তির কারাদন্ড

আত্রাইয়ে সূতিজালে অগ্নি সংযোগ,দুই ব্যক্তির কারাদন্ড
[ভালুকা ডট কম : ২০ আগষ্ট]
রোববার নওগাঁর আত্রাইয়ে একটি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সূতিজাল আটক করে তাতে অগ্নি সংযোগ করা হয়েছে। একই সাথে অবৈধ সূতিজাল দিয়ে মাছ ধরার অপরাধে দুই ব্যক্তিকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মো. মোখলেছুর রহমান এ রায় প্রদান করেন।

জানা যায়, উপজেলার শুকটিগাছা স্লুইচ গেটে প্রতি বছর একটি মহল অবৈধ সূতিজাল দিয়ে মৎস্য নিধন করে থাকে। বিভিন্ন সময় সেখানে অভিযান চালালেও প্রভাবশালী মহলের ছত্র ছায়ায় তারা বেপরোয়া ভাবে সূতিজাল ব্যবহার করতেই থাকে। বর্তমানে আত্রাইয়ে বন্যা পরিস্থিতির চরম অবনতির মধ্যেও তারা এ সূতিজাল দিয়ে মৎস্য নিধন শুরু করে।

সংবাদ পেয়ে রোববার আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মো. মোখলেছুর রহমান আত্রাই থানা পুলিশ সাথে নিয়ে অভিযান চালিয়ে শুকটিগাছা স্লুইচগেট থেকে অবৈধ সূতিজাল আটক করেন। এ সময় তিনি ওই জাল দিয়ে মাছ শিকারী উপজেলার দীঘা উত্তরপাড়া গ্রামের আলতাফ হোসেন (৫০) ও মজিবর রহমানকে (৫২) ঘটনাস্থলে থেকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। গতকালই সাজাপ্রাপ্ত দুই আসামীকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই