তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা পৌরসভার কাউন্সিলর রিনার বিরুদ্ধে প্রতারনার অভিযোগ

ভালুকা পৌরসভার কাউন্সিলর রিনার বিরুদ্ধে প্রতারনার অভিযোগ
[ভালুকা ডট কম : ২৭ আগষ্ট]
ভালুকা পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর-১ মোছাঃ রিনা আক্তারের বিরুদ্ধে প্রতারনা ও থানায় মিথ্যা জিডি করে ক্ষমতার অপব্যবহার করে হয়রানীর অভিযোগ তুলেছেন ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের মো: হাকিম উদ্দিন আকন্দ এর ছেলে মোঃ তোফায়েল আকন্দ এবং ২৬ আগষ্ট ভালুকা ডট কমে "ভালুকা পৌর কাউন্সিলর কে প্রাণনাশের হুমকি থানায় জিডি" শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন তিনি ।

তোফায়েল আকন্দ তার অভিযোগে ভালুকা ডট কম কে বলেন আমি ভালুকা পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর-১ মোছাঃ রিনা আক্তারের কাছ থেকে তার ঋণদান সমিতি পরশ পাথর থেকে অলিখিত চ্যাকের বিনিময়ে ৩০০০০/- টাকা নেই পরে আমি তার ম্যানেজারের কাছে সময় মত কিস্তিতে সেই ঋণ পরিশোধ করার পর যে ম্যানেজারের মাধ্যমে টাকা পরিশোধ করেছি তাকে নিয়ে এবং পাশের বাসার জনৈকা হাজেরা খাতুন কে নিয়ে আমি রিনার বাসায় যাই, এবং আমি আমার অলিখিত চ্যাকটি ফেরত দিতে বললে সে আমাকে চ্যাকটি ফেরত না দিয়ে উল্টা পাঁচলাখ টাকা দাবী করতে থাকে যা পরে আমি চেক উদ্ধারের জন্য ৭/৮/১৭ তারিখে ভালুকা থানায় চেকের জন্য জিডি করতে যাই কিন্তু জিডি না নিয়ে থানা থেকে বলা হয় আগে তদন্ত করতে হবে। পরে আমি চেক উদ্ধারের জন্য বিজ্ঞ আদালতে মামলা করি যা ১৬/৮/১৭ তারিখে রুজু হয় আদালতের মামলা নং ৭০২।

এবং কি এই বিষয়টি নিয়ে ভালুকা উপজেলা চেয়ারম্যান এবং পৌর মেয়রের কাছে আমি লিখিত অভিযোগ করি।যা এখন তদন্ত সাপেক্ষে ফাঁস হওয়ার ভয়ে কাউন্সিলর মোছাঃ রিনা আক্তার আমাকে ফাঁসাতে মিথ্যা বানোয়াট প্রাণনাশের হুমকি দিয়ে জিডি করেছে। যা আদৌ কিছুই ঘটেনি।সমিতি পরশ পাথর সম্পূর্ণ অবৈধ একটি সুদে ঋণ দান প্রতিষ্ঠান যে খানে আমার মত আরো অনেক গ্রাহক আছে যাদের টাকা পরিশোধ হয়েছে অথচ চেক ফেরত দেয়া হচ্ছেনা আমি এই হয়রানী বন্ধে যথা যোত কর্তপক্ষের দৃষ্টি আকর্ষন করছি ।

বিজ্ঞ আদালতে মামলার কপি ও ভালুকা উপজেলা চেয়ারম্যান এবং পৌর মেয়রের কাছে লিখিত অভিযোগের কপি


সমিতি পরশ পাথরের কিস্তি

উক্ত বিষয়ে ভালুকা পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর-১ মোছাঃ রিনা আক্তারের কাছে ভালুকা ডট কম জানতে চাইলে তিনি প্রথমেই বলেন যে ৫ লক্ষ টাকা আমি পাব তা সমিতির না আমার কাছ থেকে ব্যক্তিগত ভাবে সে (মোঃ তোফায়েল আকন্দ ) নিয়েছে ।আদালতের মামলা নং ৭০২ সম্পর্কে তিনি বলেন আমার জানা নেই। সমিতির ঋণ সম্পর্কে তিনি বলেন পাশ বইয়ে যে সাক্ষর আছে তা জাল সাক্ষর যার জন্য আমি মামলা করব । সমিতির বৈধতা প্রশ্নে তিনি বলেন আমার পরশ পাথর সম্পূর্ণ বৈধ প্রতিষ্ঠান ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই