তারিখ : ১৮ আগস্ট ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে পবিত্র ঈদ-উল আযহা উদযাপিত

গৌরীপুরে ধর্মীয় ভাবগাম্ভীর্য্য  ও আনন্দ উদ্দীপনায় পবিত্র ঈদ-উল আযহা উদযাপিত
[ভালুকা ডট কম : ০৪ সেপ্টেম্বর]
যথাযোগ্য মর্যাদা,ধমীর্য় ভাবগাম্ভীর্য্য ও আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় পবিত্র ঈদু-উল আযহা উদযাপিত হয়েছে।  সকাল সোয়া ১০টায় উপজেলার ঈদু-উল আযহা’র প্রধান জামাত অনুষ্ঠিত হয় স্থানীয় ষ্টেডিয়াম সংলগ্ন পৌর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে। এতে ইমামের দায়িত্বে ছিলেন উপজেলার কেল্লা বোকাইনগর সিনিয়র ফাজিল মাদ্রাসার প্রভাষক মাওলানা মোঃ রফিকুল ইসলাম।

উক্ত ঈদগাহ মাঠে ঈদের জামাতে নামাজ আদায় করেন  গৌরীপুর পৌর বিএনপি’র সাবেক সভাপতি, সাবেক পৌর চেয়ারম্যান ডাঃ আব্দুল মান্নান, পৌর কাউন্সিলরবৃন্দ, পৌর কর্মচারী, বিভিন্ন সরকারী কর্মকতা ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। সকাল সাড়ে ১০ টায় উপজেলার ২য় বিশাল জামাত অনুষ্ঠিত হয় শহরের ইসলামাবাদ সিনিয়র মাদ্রসা মাঠ প্রাঙ্গনে। এতে ইমামতি করেন বড় মসজিদের পেশ ইমাম হাফেজ মওলানা মোস্তাকিম।

এ ছাড়া গৌরীপুর সরকারী কলেজ মসজিদ, দাপুনিয়া কেরামতিয়া মসজিদ, ভালুকা জামে মসজিদ, পাছেরকান্দা জামে মসজিদ, নূরপুর গোলকপুর মাদ্রাসা  ও বোকাইনগর নিজাম উদ্দিন (রাঃ) আউলিয়া’র দরগা’র  ঈদগাহ মাঠসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে মসজিদ, ঈদগাহ মাঠ ও উন্মুক্ত প্রান্তরে প্রায় ৪৫ স্থানে ঈদের জামাত অনুষ্ঠিত হয়। পরে মসুল্লিরা সকল ভেদাভেদ ভুলে একে অপরের সাথে বুক মিলিয়ে সোহার্দ্য প্রকাশ ও পশু কোরবানীর মাধ্যমে ব্যপক আনন্দ-উদ্দীপনায় দিবসটি উদযাপন করে। ঈদ উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন আহমেদ এমপি ঈদের দিনসহ ঈদের আগে ৫দিন ব্যাপি বিভিন্ন অনুষ্ঠানে যোগদানসহ এলাকায় ঘুরে ঘুরে বিভিন্ন স্তরের মানুষ এবং  দলীয় নেতা-কর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ইসলামীক বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই