তারিখ : ২১ আগস্ট ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ৪৯ টি স্থায়ী-অস্থায়ী মন্ডপে দুর্গা পূজার প্রস্তুতি

গৌরীপুরে ৪৯ টি স্থায়ী-অস্থায়ী মন্ডপে দুর্গা পূজার প্রস্তুতি
[ভালুকা ডট কম : ০৭ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় ৪৯টি স্থায়ী-অস্থায়ী পূজা মন্ডপে হিন্দু সম্প্রদায়ের সর্ব বৃহৎ ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গোৎসব উদযাপনের সকল প্রস্তুতি নেয়া হয়েছে। প্রতিটি মন্ডপে প্রতিমা প্রস্তুতের কাজ চলছে।

পাশাপাশি চলছে সার্বজনিন ন্থায়ী মন্দির গুলো ঝাড়-মুচ রং ও অস্থ্য়াী মন্দির নির্মান ও সুদৃশ্য বিশাল প্যান্ডেল,তোরণ নির্মান এবং বর্ণাঢ্য আলোকসজ্জার পরিকল্পনা। আগামী ২৭ সেপ্টেম্বর বেলতলায় ষষ্টী পূজার মধ্য দিয়ে শুরু হবে মুল দেবী বন্দনা। এ অনুষ্ঠান চলবে ৫ দিন ব্যাপি। অর্থাৎ ৩১ সেপ্টেম্বর পর্যন্ত।

এ উপলক্ষে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ গৌরীপুর উপজেলা শাখার সভাপতি অরুন সরকার ও সাধারণ সম্পাদক শ্যামল দত্ত জানিয়েছেন,এ বছর গৌরীপুর পৌর শহরে ১৩টি পূজাসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে সর্বমোট ৪৯টি পূজা অনুষ্ঠানের প্রস্তুতি নেয়া হয়েছে। ”তার মাঝে পৌর এলাকার দুর্গাবাড়ী, বাগানবাড়ী, কালিখলা, ঋষিবাড়ী, মাষ্টারপাড়া, হরিজন পল্লী, ষ্টেশনরোড, মধ্যবাজার, মধ্যবাজার পালমন্দির, চকপাড়া, সরকারপাড়া মন্দির. পূর্ব দাপুনিয়া’ পাছেরকান্দা বর্মনপাড়া সহ ১৩ টি ও উপজেলার গৌরীপুর ইউনিয়নে ২টি, রামগোপালপুর ইউনিয়নে ৪টি,সিধলা ইউনিয়নে ২টি, ডৌহাখলা ইউনিয়নে ১০টি,অচিন্তপুর ইউনিয়নে ৩টি, মইলাকান্দা ইউনিয়নের শ্যামগঞ্জ বাজারে ৬টি,সহনাটি ইউনিয়নে ১টি, মাওহা ইউনিয়নে ৩টি, বোকাইনগর ইউনিয়নে ৪টি ও ভাংনামারী ইউনিয়নে ১টি সার্বজনিন বারোয়ারী দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ধর্ম বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই