তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিএনপি’র সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর উদ্বোধন

নান্দাইলে বিএনপি’র সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহের মাধ্যমে তৃনমূল দলকে সুসংগঠিত করার লক্ষ্যে ময়মনসিংহের নান্দাইল উপজেলা বিএনপি’র উদ্দ্যোগে নান্দাইল উপজেলা নতুন বাজার দলীয় কার্যালয়ে বিএনপি’র সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কর্মসূচীর উদ্ধোধন করেন তথ্য ও প্রযুক্তিবিদ (বিবিসি লন্ডন) বিএনপি নেতা মোঃ ইয়াসের খান চৌধুরী।

আসন্ন জাতীয় ২০১৯ সংসদ নির্বাচনে নান্দাইল আসন থেকে মনোনয়ন প্রত্যাশী ইয়াসের খাঁন চৌধুরী বলেন জিয়াউর রহমানের আদর্শে গড়া বাংলাদেশ জাতীয়বাতাবাদী দল বিএনপি’র সভানেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। পরে বিএনপি নেতা ইয়াসের খাঁন চৌধুরী আনুষ্ঠানিক ভাবে নিজের সদস্য ফরম নবায়ন করেন এবং নান্দাইল  উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল নেতাকর্মীদের হাতে হাতে সদস্য বই হস্তান্তর করেন।

নান্দাইল উপজেলা যুবদলের আহ্বায়ক মিজানুর রহমান লিটনের সভাপতিত্বে ও ছাত্রদল সভাপতি মোঃ মফিজুর রহমান রতনের পরিচালনায় উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নুর উদ্দিন চুন্নু যুগ্ন আহবায়ক উপজেলা যুবদল, রবিউল হোসেন বিপ্লব সভাপতি পৌরযুবদল, মজিবুর রহমান সা:সম্পাদক পৌরযুবদল, মাজাহারুল ইসলাম সভাপতি পৌরছাত্র দল, মিজানুর রহমান সহ সভাপতি উপজেলা ছাত্রদল, মজিবুর রহমান ফয়সাল যুগ্ন সা:সম্পদক উপজেলা ছাত্রদল, রমজান আলী প্রভাষক ও বিএনপি নেতা, সোয়েব আহম্মেদ শাহীন প্রমুখ নেতৃবৃন্দ। এছাড়া নান্দাইল উপজেলা, পৌরসভা এবং উপজেলার ১২ ইউনিয়ন বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই