তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ

রাণীনগরে কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
বন্যা পরবর্তি পুর্নবাসনের আওতায় নওগাঁর রাণীনগর উপজেলার ৩টি ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে বিনা মূল্যে স্বল্প মেয়াদী আমন ধানের চারা বিতরণ করা হয়েছে। বুধবার সকালে উপজেলা কাশিমপুর, বড়গাছা ও কালিগ্রাম ইউনিয়নের বিভিন্ন গ্রামের ১শত কৃষকদের মাঝে এই ধানের চারা বিতরণ করা হয়।

রাণীনগর উপজেলা পরিষদের নিজস্ব অর্থায়নে ও উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসের বাস্তবায়নে স্বল্প মেয়াদী এই ব্রি-ধান ৩৪ জাতের আমন ধানের চারা সম্প্রতি উপজেলার উপড় দিয়ে বয়ে যাওয়া বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে বিতরণ করা হয়। কৃষকরা এই ধানের চারা রোপন করলে বন্যায় ধানের যে ক্ষতি হয়েছে তা থেকে কিছুটা হলেও পুষিয়ে নিতে পারবেন বলে কৃষি অফিস সূত্রে জানা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল ফারুক জেমস, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিব, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ এসএম গোলাম সারওয়ার, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সবুজ কুমার সাহা, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান বাবু, বড়গাছা ইউপি চেয়ারম্যান শফিউল আলম শফি, কালিগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম খাঁন বাবলু, উপ-সহকারি কৃষি কর্মকর্তা আহসান হাবীব, কৃষক মো: আব্দুস সামাদ, রহিম উদ্দিন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই