তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দূর্নীতি প্রতিরোধে সামাজিক সচেতনতা সৃষ্টি করতে হবে-ভালুকায় দুদক উপপরিচালক

দূর্নীতি প্রতিরোধে সামাজিক সচেতনতা সৃষ্টি করতে হবে-ভালুকায় দুদক উপপরিচালক
[ভালুকা ডট কম : ২১ সেপ্টেম্বর]
ময়মনসিংহের দুর্নীতি দমন কমিশনের উপপরিচালক জাহাঙ্গীর আলম বলেছেন দুর্নীতি প্রতিরেধে সামাজিক সচেতনতা সৃষ্টি করতে হবে। তিনি বলেন সমাজ থেকে এই ব্যাধী যেকোন মূল্যে দূর করতে হবে। উপজেলা পর্যায়ের দুর্নীতি প্রতিরোধ কমিটি গঠন করে এর প্রতিরোধে কিছুটা হলেও সামাজিক সচেতনতা সৃষ্টিতে সক্ষম হয়েছি।

তিনি প্রতিরোধ কমিটির কার্যক্রম আরও গতিশীল করার জন্য সমাজের সচেতন মহলের প্রতি আহ্বান জানান।দুপুরে ভালুকা উপজেলা পরিষদ সভাকক্ষে জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, সুশীল সমাজ, বনিক সমিতি, গনমাধ্যম কর্মী ও সততা সংঘের সদস্যদের সমন্বয়ে উপজেলা প্রতিরোধ কমিটি আয়োজিত এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা প্রতিরোধ কমিটির সভাপতি ভালুকা ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ সাইদুর রহমান খানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট শওকত আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোশারফ হোসেন খান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, উপজেলা সহকারী কমিশনা (ভূমি) দীপায়ন দাস শুভ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মফিজুর রহমান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি এ আর এম শামছুর রহমান লিটন, দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য আব্দুর রাজ্জাক তালুকদার, ভালুকা প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল আউয়াল ঢালী, সাংবাদিক জহিরুল ইসলাম জুয়েল, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহিদা ফেরদৌসী, সহকারী প্রকৌশলী পিডিবি মোশারফ হোসেন মোল্লা, উপজেলা প্রকৌশলী ফরিদুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ শহিদজ্জামান, উপজেলা যুব উন্নয়ন অফিসার নাঈম উদ্দিন ও মাধ্যমিক শিক্ষা অফিসার মো: চাঁন মিয়া।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই