তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে শহীদ শফিকুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

সান্তাহারে শহীদ শফিকুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর]
বগুড়ার আদমদীঘির সান্তাহারের সান্দিড়া ষ্টার ক্লাব আয়োজিত শহীদ শফিকুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। সান্দিড়ার ঐতিহ্যবাহী ষ্টার ক্লাবের সভাপতি মো: নুর ইসলামের সভাপতিত্বে শুক্রবার বিকালে সান্তাহারের সান্দিড়া স্কুল মাঠে এই টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আদমদীঘি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: সিরাজুল ইসলাম খাঁন রাজু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শওকত কবীর, বগুড়া জেলা পরিষদের সদস্য ও সান্তাহার পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এসএম জাহিদুল বারী, উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক মো: রাশেদুল ইসলাম রাজা, সান্তাহার ইউপি চেয়ারম্যান মো: এরশাদুল হক টুলু, ষ্টার ক্লাবের সাধারণ সম্পাদক সাজ্জাদ ইসলাম স্বপন, শ্রমিক নেতা মকবুল হোসেন জোয়ারদার প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই