তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বয়েজ ক্লাবের টুর্ণমেন্ট নিয়ে ব্যাস্ত সময় পাড় করছে কর্মকর্তারা

ভালুকায় বয়েজ ক্লাবের টুর্ণমেন্ট নিয়ে ব্যাস্ত সময় পাড় করছে কর্মকর্তারা
[ভালুকা ডট কম : ২৩ সেপ্টেম্বর]
ভালুকার ঐতিহ্যবাহী বয়েজ ক্লাব আয়োজিত ‘‘বয়েজ ক্লাব ফুটবল টুর্ণামেন্ট ২০১৭’’ এর উদ্বোধন খেলা আগামী ২৫ই সেপ্টেম্বর সোমবার বিকাল ৩টায় ভালুকা ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত হবে। মনোরম পরিবেশে সফল একটি টুর্ণামেন্ট উপহার দেওয়ার জন্য দিন রাত ব্যাস্ত সময় পার করছেন ক্লাবটির কর্মকর্তা ও সদস্যরা।

নিয়মিত মাঠ মেরামতের কাজ করছে সবাই। এ উপলক্ষে শুক্রবার বিকালে ক্লাব মিলনায়তনে এক জরুরী সভা আহবান করে সাধারন সম্পাদক হাবিবুল্লাহ্ সবুজ। ওই সভায় বয়েজ ক্লাব সভাপতি এস.এম গোলাপের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হাবিবুল্লাহ্ সবুজের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলা পরিচালনা কমিটির চেয়ারম্যানের ও ক্লাবরে প্রধান পৃষ্টপোষক ওমর হায়াৎ খান নঈম। সভায় খেলা সুন্দর ভাবে পরিচালনা করার জন্য নানা বিষয়ে আলোচনা হয়। ক্লাবের দপ্তর সম্পাদক আবু রায়হান খান শনিবার দুপুরে তার ব্যাক্তিগত ফেবুতে লিখেন “বয়েজ ক্লাবওে সকল সদস্যদেও দৃষ্টি আকর্ষন করছি, এক কপি ছবি দপ্তর বরাবওে নিয়ে আসুন। আপনার পরিচয় পত্র প্রস্তুত শুধু লেমিনেটিং বাকি”।

২৫ই সেপ্টেম্বর সোমবার বিকাল ৩টায় ভালুকা ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সাংসদ অধ্যাপক ডাঃ এম. আমানউল্লাহ্। খেলা উদ্বোধন করবেন ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তুফা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, পৌর মেয়র ডাঃ এ.কে.এম. মেজবাহ্ উদ্দিন কাইয়ুম, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোশারফ হোসেন খান, ভালুকা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস-চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক লায়ন আলহাজ্ব মো. আব্দুর রশিদ। খেলা পরিচালনা কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন ক্লাবরে প্রধান পৃষ্টপোষক ওমর হায়াৎ খান নঈম। উদ্বোধনি খেলায় ক্রীড়ামুদি সকল দর্শকদের সদয় উপস্থিতি কামনা করেছেন বয়েজ ক্লাবের সভাপতি এস.এম গোলাপ ও সাধারন সম্পাদক হাবিবুল্লাহ সবুজ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই