তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে আইন শৃঙ্খলা বাহিনীর মতবিনীময় সভা

হালুয়াঘাটে পূজা উদযাপন উপলক্ষ্যে আইন শৃঙ্খলা বাহিনীর মতবিনীময় সভা
[ভালুকা ডট কম : ২৩ সেপ্টেম্বর]
২৩ সেপ্টেম্বর শনিবার হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম মিয়ার উদ্যোগে হালুয়াঘাট থানা কার্যালয়ে আসন্ন হালুয়াঘাট উপজেলার ৫৯ টি পূজা মন্ডপের প্রস্তুতি ও আইনশৃঙ্খলা নিশ্চিৎ উপলক্ষ্যে আইন শৃঙ্খলা বাহিনীর সাথে পূজা উদযাপন কমিটির মতবিনীময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মতবিনীময় সভায় পূজা উদযাপন পরিষদের সভাপতি, সাধারন সম্পাদক, উপদেষ্টা পরিষদের নেতৃবৃন্দ, সকল ইউনিয়নের পুলিশিং ফোরামের সভাপতি, সাধারন সম্পাদক, চেয়ারম্যান, রাজনৈনিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মতবিনীময় সভায় এইবার হালুয়াঘাট উপজেলার মোট ৫৯ টি পূজা মন্ডপের মধ্যে অধিক গুরুত্বপূর্ণ হিসেবে ৬ টি, গুরুত্বপূর্ণ পূজা মন্ডপের সংখ্যা ৯ টি, সাধারন পূজা মন্ডপের সংখ্যা ৪৪ টি চিহ্নিত করা হয়েছে।

উক্ত সভায় ওসি কামরুল ইসলাম মিয়া বলেন, আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে সব রকমের আইন শৃঙ্খলা বাহিনী প্রস্তুত রয়েছে। পূজা চলাকালীন সময়ে প্রতিটি পূজা মন্ডপে পুলিশ ও আনসার বাহিনী নিয়োজিত থাকবে বলে জানান। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই