তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে বি.এন.পির ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত

হালুয়াঘাটে বি.এন.পির ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত  
[ভালুকা ডট কম : ২৩ সেপ্টেম্বর]
২৩ সেপ্টেম্বর শনিবার  জাতীয়তাবাদী দল বি.এন.পি’র হালুয়াঘাট উপজেলা শাখার আহবায়ক কমিটির উদ্যোগে অগ্রযাত্রা কনভেনশন সেন্টারে এক জমজমাট ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব আলী আজগর।

প্রধান অতিথি হিসেবে উপ্সথিত ছিলেন সাবেক সংসদ সদস্য, বি.এন.পি’র চেয়ারপার্সনের উপদেষ্টা ও উপজেলা বি.এন.পির আহবায়ক আফজাল এইচ খান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বি.এন.পি আগামী নির্বাচনে এ সরকারের কোন পাতানো নির্বাচনে অংশ নিবেনা। এ সময় তিনি সারাদেশের রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে বিশদ আলোচনা করেন। একই সাথে দলীয় সকল নেতা কর্মীদের ঐক্যের আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন হালুয়াঘাট উপজেলা বি.এন.পি’র যুগ্নয়াহবায়ক যথাক্রমে আ,ন,ম,সাদকেুর রহমান নইম, হানফি মোঃ শাকের  উল্লাহ,আসলাম ময়িা বাবুল, আবদুল হাই, নাদিম আহম্মদ, কাজী বদরুদ্দোজা ইমন, আজিজুল আহসান, সালমান ওমর রোবেল, সাবেক চেয়ারম্যান আব্দুল হামিদ, মনিরুজ্জামান স্বাধীন, চেয়ারম্যান সফিকুর রহমান সফিক,রমজান আলী (জহির), প্রকৌশলী ইউনুস আলী খান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম ময়না, ছাত্রদলের সাবেক সভাপতি নূরুল আলম সহ আরো অনেকে। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা বি.এন.পি’র সাবেক দপ্তর সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য মশিহুর রহমান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই