তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সড়কের দু’পাশে তাল বীজ রোপন

গৌরীপুরে সড়কের দু’পাশে দুই কিঃ মিঃ ব্যাপী তাল বীজ রোপন
[ভালুকা ডট কম : ২৬ সেপ্টেম্বর]
বজ্রপাত ও প্রাকৃতিক বিপর্যয় প্রতিরোধে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সিধলা ইউনিয়নে ডেংগা মোড় হতে মনাটি বাজার পর্যন্ত পাকা সড়কের দু’পাশে দুই কিঃ মিঃ ব্যাপী তাল বীজ রোপন করা হয়েছে। মনাটি সিআইজি ফসল সমবায় সমিতির উদ্যোগে মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) এ তাল বীজ রোপন কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তার।

এময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ সাইফুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সাদিকুর রহমান, অতিরিক্ত কৃষি অফিসার লুৎফুন্নাহার, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার নাজমুল ইসলাম, ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, ডিকেআইবি’র উপজেলা শাখার সভাপতি আনিছুর রহমান, মনাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান, মনাটি সিআইজি ফসল সমবায় সমিতির সভাপতি আহাম্মেদ হোসেন, সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন, ইউপি মেম্বার আবুল হাশেম, উপসহকারি কৃষি কর্মকর্তা শামছুল ইসলাম, খন্দকার আতাউর রহমান, জয়নাল আবেদীন, ফজলুর রহমান আকন্দ, আল আমিন, আব্দুল মতিন প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পরিবেশ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই