তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার ভূমিদুস্য বি.এন.পি নেতা মোর্শেদের দরজায় দুদক

ভালুকার ভূমিদুস্য বি.এন.পি নেতা মোর্শেদের দরজায় দুদক
[ভালুকা ডট কম : ০৫ অক্ট‌োবর]
ভালুকার ভূমিদুস্য ক্ষেত ভালুকা উপজেলা বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক ময়মনসিংহ জেলা দক্ষিন বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক, ভালুকা উপজেলার ১০ নং হবিরবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোর্শেদ আলমের দুই স্ত্রী ও তিন সন্তানের সম্পদের আয় ব্যায় ও সম্পদের হিসাব নিতে মাঠে নেমেছে দুদক।

হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে মোর্শেদ আলম তার দুই স্ত্রী পাপিয়া নাসরিন ও সুরাইয়া আক্তার এবং তিন কন্যা সাফিসা সাদাফ জুয়াইরিয়া, জান্নাতুল ফেরদৌস মাইসা ও মিছতাহুল জান্নাত সুজাইতার সম্পদের আয় ব্যায় ও সম্পদের হিসাব নিতে মাঠে নেমেছে দুদক। গত ১৭ সেপ্টেম্বর ময়মনসিংহ জেলার দুনীতি দমন কমিশনের উপসহকারী পরিচালক মোঃ শরিফ উদ্দিনের নেতৃত্বে তদন্ত করতে মাঠে নামে দুদকের একটি টিম।

দুদক সূত্রে জানা যায়, সাব রেজিস্ট্রী অফিস, ব্যাংক ও বিভিন্ন অফিসে মোর্শেদ আলমের নিজ নাম সহ স্ত্রী ও সন্তানের নামে কি পরিমাণ বৈধ সম্পদ অর্জন করেছেন। তা খতিয়ে দেখতে বিভিন্ন অফিস আদালতে চিঠি প্রেরণ করেন। তারই ধারাবাহিকতায় সাব রেজিস্ট্রী অফিস ভালুকা থেকে গত ষোল বছরে মোর্শেদ আলমের নিজ নামে  ও তার দুই স্ত্রী এবং তিন সন্তানের নামে অসংখ্য বন ভূমিসহ ১০ কোটি টাকা মূল্যের প্রায় শতাধিক দলিলে ত্রিশ একর জমি ক্রয় করেছেন।এছাড়াও বনের জমি দখল করে উপজেলার হবিরবাড়ি মৌজার ৭৫৪ নম্বর দাগে এক্সপোসিন থেটিক লেদার ফ্যাক্টরীর নামে প্রায় পাঁচ কোটি টাকা মূল্যের দুই একর ৫০ শতাংশ বন বিভাগের জমি দখলে নিয়ে ফ্যাক্টরী নির্মান করার অভিযোগ ময়মনসিংহ দক্ষিন জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক মোর্শেদ আলম এর বিরুদ্ধে ।.....(চলবে)



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই