তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ২সপ্তাহ ধরে নিখোঁজ প্রতিবন্ধি আদিবাসী কিশোর

পত্নীতলায় ২সপ্তাহ ধরে নিখোঁজ প্রতিবন্ধি আদিবাসী কিশোর
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
২সপ্তাহ ধরে নিখোঁজ নওগাঁর পত্নীতলা উপজেলার প্রতিবন্ধি আদিবাসী কিশোর রতন হাঁসদার খোঁজে তার বাবা-মা দিশেহারা হয়ে পড়েছে।

জানাগেছে, উপজেলার কৃষ্ণপুর ইউপির চক-গবিন্দ (ডাঙ্গাপাড়া) গ্রামের সিমন হাঁসদা’র প্রতিবন্ধি পুত্র রতন হাঁসদা (১৪) গত ২২ সেপ্টেম্বর/১৭ শুক্রবার বাড়ি থেকে নিখোঁজ হয়।অনেক খোঁজা-খুঁজির পরেও না পেয়ে রতনের বাবা সিমন হাঁসদা গত ৫ অক্টোবর বৃহষ্পতিবার পত্নীতলা থানায় একটি জিডি করেছে।

রতনের বাবা সিমন হাঁসদা জানান, তার প্রতিবন্ধি ছেলে রতনের উচ্চতা আনুঃ ৫ ফুট ২ ইঞ্চি, গায়ের রং শ্যামলা, মাঝারী স্বাস্থ্যের। নিখোঁজের সময় তার পরনে ছিল সবুজ চেক লুঙ্গি, গায়ে ফুল শার্ট। মাথা ন্যাড়া করা। রতন শুধু তার নাম বলতে পারে ঠিকানা বলতে পারেনা। সে বাম হাতে খাওয়া দাওয়া করে। কোন স্ব-হৃদয়ব্যক্তি তার সন্ধান পেলে তার বাবা সিমন হাঁসদা- ০১৭৫৩০৬৭৩৪৭, অথবা প্রতিবেশী নরেশ হেমব্রম- ০১৭৪৮১৬৩৪৭৯ এর নাম্বারে যোগাযোগের জন্য অনুরোধ জানিয়েছেন।  #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই